আজ মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ইং, ০২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতার’র কমিটি গঠন

Published on 03 January 2018 | 7: 51 pm

 মো.সাদিক খান, দোহা,কাতার।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর রাজনৈতিক আদর্শে বিশ্বাসি কাতারস্থ প্রবাসি সন্দ্বীপি দের কে নিয়ে ”সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর কমিটি গঠন করা হয়েছে। গত ২৮  ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার কাতারের দোহায় স্থানিয় একটি হোটেলে হাসান মাহমুদ রাহেলকে আহবায়ক, মহিউদ্দিন মহিরকে সিনিয়র যুগ্ন আহবায়ক এবং ০৭ জন কে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিস্ট কমিটির নাম ঘোষনা করা হয়।
উক্ত কমিটিতে যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন যথাক্রমে শাহাদাত হোসেন, মুহাম্মদ আলা উদ্দিন, আব্দুর রহীম রুবেল, সিরাজুল মাওলা মেহদী, মোয়াক্কের আহমদ চৌধুরী, মাকসুদ আহমদ, মুহাম্মদ মুনির। এছাড়াও আহবায়ক কমিটির বাকি সদস্যরা হলেন মুনিরুল ইসলাম তোফা, সালাহ উদ্দিন মিয়াজী, মো.সাদিক খান, জুয়েল খান, আজিম উদ্দিন, পরভেজ, কাউসার, আকরাম বাদশাহ, টিটু,মাহবুব হায়দার লেলিন, নুরাড নবী ও কাফী মুন্না।
ইতিমধ্যে উক্ত কমিটিকে শুভেচ্ছা এবং অভিনন্দন বার্তা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সন্দ্বীপ উপজেলা শাখার সর্বস্তরের নেতাকর্মিরা।
কাতারে বিএনপি এর সকল নেতা কর্মি এবং শুভাকাংখিদের ঐক্যবদ্ধ রেখে উক্ত ফোরামকে আরো এগিযে নিতে সকলের সহযোগিতা কামনা করেন সাবেক ছাত্রনেতা ও উক্ত ফোরামের আহবায়ক হাসান মাহমুদ রাহেল।কাতারে প্রবাসি সন্দ্বীপি এবং সন্দ্বীপের স্বার্থ সংশ্লিস্ট বিষয় গুলোতেও এই ফোরামের সদস্যরা কাজ করে যাবে বলে জানান তিনি। এছাড়াও আগামি ১৯.০১.২০১৮ ইং রোজ শুক্রবার উক্ত ফোরামের পক্ষ থেকে কাতারের আল খোর কর্নিশে মিলন মেলা এবং আনন্দ ভ্রমনের আয়োজন করা হয়েছে। উক্ত মিলন মেলা এবং আনন্দে ভ্রমনে জাতীয়তাবাদী দল (বিএনপি) এর রাজনৈতিক আদর্শে বিশ্বাসি কাতারস্থ সকল প্রবাসি সন্দ্বীপিকে আমন্ত্রন জানিয়েছেন উক্ত ফোরামর আহবায়ক হাসান মাহমুদ রাহেল।

 


এখানে খুজুন


আরও পড়ুন