আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



তাসনীম সিদ্দিকার ইবতেদায়ী সমাপনীতে জিপিএ ৫ অর্জন

Published on 02 January 2018 | 5: 56 am

 

তাসনীম সিদ্দিকা ২০১৭ সালের ইবতেদায়ী ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষায় তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গী ক্যাম্পাস বালিকা শাখা থেকে জিপিএ ৫ পেয়েছে। এর আগে সে ২০১৫ সালে “দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশন, গাজীপুর” থেকে ৩য় শ্রেণিতে ট্যালেন্টফুল বৃত্তি পেয়েছিল। এবার ২০১৭ সালে অনুষ্ঠিত ৫ম শ্রেণি থেকেও সে ”দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন, গাজীপুর” থেকে বৃত্তি লাভ করেছে।

সে সন্দ্বীপের সন্তান, তার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলাধীন মগধরা ইউনিয়নের উত্তর মগধরা গ্রামে। বর্তমানে তারা চেরাগআলী, টঙ্গী, গাজীপুর এ বসবাস করে। তাসনীম সিদ্দিকা সন্দ্বীপ সমাজ উত্তরা ঢাকার দপ্তর ও প্রকাশনা সম্পাদক মুহম্মদ হুমায়ুন কবির ছিদ্দিকী ও আয়েশা বেগম সেলিনার প্রথম সন্তান।
সে তার ভাল ফলাফলের জন্য মহান আল্লাহ, আব্বু-আম্মু ও শিক্ষকমন্ডলীর প্রতি কৃতজ্ঞ।
তাসনীম সিদ্দিকা ভবিষ্যতে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে নারী শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা রাখার মাধ্যমে দেশের মানুষের সেবা করতে চায়। সে সবার দোয়াপ্রার্থী।
তাসনীম সিদ্দিকা সন্দ্বীপের প্রবীণ লেখক ও কবি, সাহিত্যিক, পত্রিকার কলামিষ্ট, ফিচার লেখক, সন্দ্বীপ লেখক-পাঠক ফোরাম চট্টগ্রামের সভাপতি, অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার কে.এম. আজিজ উল্যাহর নাতনি।


এখানে খুজুন


আরও পড়ুন