আজ রবিবার, ২৭ মে ২০১৮ ইং, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



বাগাইর গো সমাজ একতাই শক্তি ক্লাবের উদ্যেগে শীতবস্ত্র ও অসচ্ছল ছাত্র-ছাত্রীদের নগদ অর্থ বিতরন

Published on 02 January 2018 | 5: 25 am

 

বর্তমান সমাজের অবক্ষয়ের প্রতিকূলে অবস্থান নিয়ে ১ জানুয়ারি সোমবার বিকাল ৪ টায় মুছাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাগাইর গো দোকান এলাকায় বাগাইর গো সমাজ একতাই শক্তি ক্লাবের কিছু স্বচ্ছ মুজিব আদর্শের স্বাচ্চা কর্মী, আত্মপ্রত্যয়ী কিশোর, স্বপ্ন বিলাসী সাহসী তরুণ, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী টগবগে যুবক, মননে চিরতরুন সমাজ সচেতন বয়োবৃদ্ধদের সমন্বিত উদ্যোগ এবং এলাকাবাসী ও রেমিটেন্স যুদ্ধাদের (প্রবাসীদের) আর্থিক সহযোগীতায় গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র ও গরীব অসচ্ছল ছাত্র-ছাত্রীদের নগদ অর্থ বিতরন করা হয়।

উল্লেখ্য গত রমজানেও উক্ত ক্লাবের উদ্যোগে গরীব ও অসহায়দের ইফতার এবং বছর ব্যাপী গরীব অসচ্ছলদের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়। উদ্যোগতাদের এমন মহৎ এ কাজে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. মিলাদ উদ্দিন মুন্না ও সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ।

এলাকাবাসীর পক্ষে উপস্থিত ছিলেনঃ বীর মুক্তিযোদ্ধা বেলাল উদ্দিন, আবুল কাসেম মেম্বার, আবুল কালাম সেরাং, ডাঃ জাহাঙ্গীর আলম, মাষ্টার বেলাল উদ্দিন, মাওলানা জাহাঙ্গীর আলম, শেখ জামাল উদ্দিন, আবু বক্কর দুলাল, মোঃ মোস্তফা, আবুল কাসেম, ফারুক ভূইয়া, জাহাঙ্গীর আলম, জামাল উদ্দিন, মুন্না, ফাহাদ, আশরাফ, মিলাদ, ফারুক, তফছির, মাহবুব প্রমুখ।

উদ্যোক্তাদের পক্ষে উপস্থিত ছিলেনঃ শাখাওয়াত হোসেন মিলন, রোবেল মাহমুদ, নাহিদুল করিম।


Advertisement

আরও পড়ুন