আজ বুধবার, ২৩ মে ২০১৮ ইং, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ



মগধরা হাজেরা ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল বর্ণাঢ্য আয়োজনে প্রকাশিত

Published on 01 January 2018 | 11: 31 am

:: ওমর হায়দার সাহেদ :: নান্দনিক ও চমকপ্রদ আয়োজনে সুসম্পন্ন হল সন্দ্বীপের শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ঐতিহ্যবাহী মগধরা হাজেরা ইসলাম প্রাথমিক বিদ্যালয়ের ২০১৭ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী,উপজেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মগধরা ইউপি চেয়ারম্যান,উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস এম আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ছাত্র, লেখক, গবেষক ও সোনালী সন্দ্বীপের উপ সম্পাদক প্রকৌশলী শামছুল আরেফিন শাকিল।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম গোলাম মহিউদ্দিনের শুভেচ্ছা বক্তব্যের পর বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ইউনুছ, সহকারী শিক্ষক বৃন্দ যথাক্রমে মনির হায়দার,মোশারফ হোসাইন নূর ও বাবুল চন্দ্র জলদাস।অভিভাবকদের মধ্যে থেকে বক্তব্য রাখেব আইয়ুব আলী সেলিম।

প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন চেয়ারম্যান ধারাবাহিক চমৎকার ফলাফলের জন্য সম্মানিত শিক্ষক শিক্ষিকাবৃন্দ ও পরিচালনা পরিষদের ভূয়সী প্রশংসা করেন।আনোয়ার হোসেন ব্যক্তিগত ভাবে মাঠ সংস্কারের জন্য দশ ট্রাক মাটি,ক্ষতিগ্রস্ত টিনের বদলে নতুন টিন প্রদানের ঘোষনা দেন।

সভাপতির বক্তব্যে সফিকুল ইসলাম ভূঁইয়া অভূতপূর্ব সাফল্যের জন্য বিদ্যালয়ের সমস্ত শিক্ষক-শিক্ষিকা কে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে বিদ্যালয়ের সার্বিক সকল কার্যক্রমে চেয়ারম্যান সাহেব সহ সকলের সহযোগীতা কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে শামছুল আরেফিন শাকিল তার শৈশবের প্রিয় আংগিনায় উপস্থিত হতে পেরে আবেগাপ্লুত হয়ে বলেন আমি সত্যি অভিভূত।তিনি বিদ্যালয়ের সভাপতি সফিকুল ইসলাম ভূঁইয়াকে ধন্যবাদ জানান এমনি একটি প্রোগ্রাম অংশগ্রহণ করতে পেরে এবং ভবিষ্যতে বিদ্যালয়ের উন্নয়ন কার্যক্রমে অংশিদার হওয়ার ঘোষনা দেন।

বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী এবং সম্মানিত শিক্ষকবৃন্দ ও বিদ্যালয় সভাপতিকে শামছুল আরেফিন শাকিলের সৌজন্যে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাতেমা বেগম।


Advertisement

আরও পড়ুন