আজ বৃহঃপতিবার, ১৬ আগষ্ট ২০১৮ ইং, ০১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Published on 01 January 2018 | 6: 13 am

ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল চট্রগ্রাম বিশ্ববিদ্যলয় শাখার পক্ষ থেকে এক আলোচনা সভা রবিবার বি এন পির চট্রগ্রাম মহানগর কার্যলয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আবদুল কাইঊম এর সভাপতিত্বে অনুষ্টিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারন সম্পাদক এবং বাংলদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল সেলিম মিঠু।
প্রধান অতিথি তার আলোচনায় ছাত্রদলের গৌরবময় ইতিহাস ও দলের প্রতিষ্টাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন। তিনি আরো বলেন স্বৈরাচারী হঠাকারিতা থেকে দেশকে মুক্ত করতে চবি ছাত্রদলকে যে কোন পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকাতে হবে।
চ.বি ছাত্রদলের সহ -সভাপতি বারাতুল মুন এর সঞ্চালনায় সভাপতিত্ত্ব করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম। উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন চ.বি ছাত্রদলের সহ -সভাপতি আলাউদ্দি মহসিন, বিনয় চাকমা, মনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক ইয়াছিন, নাজমুল চৌধুরী,, সহ -সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সুমন, রাশেদুল ইসলাম, শামীম হাসান, দপ্তর সম্পাদক হৃদয়, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কে ইসলাম ফাহিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সা্ইফুল ইসলাম, সহ -ক্রিয়া সম্পাদক শহিদুল ইসলাম, সহ -আইন বিষয়ক সম্পাদক, মিজানুর রহমান, সহ -সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন এবং সদস্য ফারুক সহ আরো অনেক নেতৃবৃন্দ। 


এখানে খুজুন


আরও পড়ুন