প্রনব চৌধুরীর মিউজিক ভিডিও ‘সুমনা’র মোড়ক উন্মোচন

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাসির উদ্দিন বলেছেন, সংগীতকে যারা ভালোবাসে তারা উদার ও হৃদয়বান হয়। তারা কোনো খারাপ কাজে জড়িত থাকে না। শত ব্যস্ততার মাঝে কোনো পুলিশ সদস্য সংগীতকে লালন করলে ধরে নিতে হবে তার অন্তরে সত্য ও সুন্দরের সহাবস্থান বিরাজ করছে।

নগরীর চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার (সিএমপি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, সংগীত যেমন একটি শিল্প, তেমনি পুলিশের কাজও একটি শিল্প। পুলিশ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের মাধ্যমে মানুষের জানমাল রক্ষা করে। আর একজন সংগীত শিল্পী তার শিল্পকর্মের মাধ্যমে মানুষের মন ও চিত্তের ক্ষুধা নিবারণ করে।

এ দুইয়ের মিলন একজন পুলিশের মধ্যে থাকলে তিনি নিশ্চিতভাবে হয়ে উঠবেন পরোপকারী এবং হৃদয়বান বলে মনে করেন সিএমপি কমিশনার।

চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার শিল্পী প্রনব চৌধুরীর ভূয়সী প্রশংসা করে বলেন, একজন সাহসী পুলিশ কর্মকর্তা হিসেবেও তিনি যেমন দক্ষতার পরিচয় দিচ্ছেন, তেমনি সংগীত শিল্পী হিসেবেও দ্রুত জনপ্রিয় হয়ে উঠবেন।

দি পিসফুল মিউজিশিয়ানস্ টিমের উদ্যোগে আয়োজিত ও পিসফুলের প্রধান উপদেষ্টা সাংবাদিক নিরুপম দাশগুপ্তের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, যুগ্ম-সম্পাদক চৌধুরী ফরিদ, ক্রীড়া সম্পাদক মো. নজরুল ইসলাম, সিএমপি’র উপ-কমিশনার মোস্তাইন হোসেন, প্রযোজনা প্রতিষ্ঠান ল্যান্সপ্লাসের সত্ত্বাধিকারী সাঈদ সাইফু, গীতিকার ও সুরকার প্রকাশ চন্দ্র শীল, শিল্পী অসীম চন্দ বাপ্পী প্রমুখ।

Image may contain: 6 people, people smiling, people standing, shoes and outdoor


এমদাদুল করিম সৈকত

শাহাদাৎ আশরাফ শাহাদাৎ আশরাফ

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market