আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপের সন্তান শরীফুল ইসলাম ওমান সুপ্রিমকোর্ট “ইন্টারপ্রেটার কাম পাবলিক রিলেশন অফিসার” হলেন

Published on 18 December 2017 | 1: 19 pm

ওমান সুপ্রিমকোর্ট “ইন্টারপ্রেটার কাম পাবলিক রিলেশন অফিসার” হিসেবে লাইসেন্স পেলেন সন্দ্বীপের কৃতি সন্তান মুহাম্মাদ শরীফুল ইসলাম।
পিতা: মুহাম্মাদ ইব্রাহীম, বাউরিয়া, সন্দ্বীপ,চিটাগাং।
বি.এ (অনার্স), এম.এ (কোরানিক সায়েন্স, শরীয়াহ)।
ডি.এ.এল (মিশর + সৌদি আরব)।
সাবেক বিভাগীয় কো-ওর্ডিনেটর, আল হিদায়াহ ইন্টারন্যাশনাল স্কুল & কলেজ।
সাবেক এল.এ, বাংলাদেশ দূতাবাস, সৌদি আরব।

উল্লেখ্য -ওমান সুপ্রিমকোর্টে এই প্রথম কোন বাংলাদেশী “ইন্টারপ্রেটার কাম পাব্লিক রিলেশন অফিসার” পদে কাজ করার জন্য লাইসেন্স পেলেন। বর্তমানে তিনি স্ব-পরিবার মাস্কাট এ আছেন।

এখন থেকে ওমানস্থ সন্দ্বীপ সহ সকল বাংলাদেশীদের সমস্যা সমাধানে বিভিন্ন কোর্টে আইনী ও অনুবাদ সহযোগিতা, দুর্ঘটনাজনিত ক্ষতিপূরণ আদায়, স্পন্সর/কোম্পানীর সাথে সৃষ্ট জটিলতা নিরসন সহ অন্যান্য সংশ্লিষ্ট বিষয়ে পরামর্শ ও সমাধান নেওয়ার জন্য উক্ত অফিসারের সাথে যোগাযোগ করতে পারেন। সাথে সাথে ওমানে অবস্থানরত আপনার পরিচিতদের মাঝে পোষ্টটি ফরোয়ার্ড করুন।

মেধাবী ছাত্র জনাব শরীফুল ইসলাম ছাত্র জীবন থেকে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তিনি সন্দ্বীপের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন “সাইমুম”এর সভাপতি ছিলেন। বর্তমানেও তিনি সন্দ্বীপের কয়েকটি দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে নিভীরভাবে কাজ করছেন।

যোগাযোগ :
মুহাম্মদ শরীফুল ইসলাম
ইন্টারপ্রিটার কাম পাবলিক রিলেশন অফিসার
সুপ্রীম কোর্ট, ওমান।
মোবাইল : ৯৩৮৬৮৩৫১ (সরাসরি) ০০৮৮০১৯১১২৪৫৩২ (ওয়াটসএ্যাপ+ইমু+ভাইবার+মেসেঞ্জার)

“সময় সন্দ্বীপ” পরিবারের পক্ষ থেকে জ্বনাব শরীফুল’কে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। মহান আল্লাহর দরবারে আমরা তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করছি।


সুত্র : সময় সন্দ্বীপ


এখানে খুজুন


আরও পড়ুন