আজ মঙ্গলবার, ২১ আগষ্ট ২০১৮ ইং, ০৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে হওয়ার কথা আজ

Published on 12 December 2017 | 5: 39 am

মধ্য ইতালির প্রায় ২৩ হাজার বর্গকিলোমিটার এলাকাজুড়ে সবুজ প্রকৃতির মাখামাখি। গ্রামের নাম তাসকানি। প্রাকৃতিক সৌন্দর্যের জন্য বিখ্যাত।ইতালির নবজাগরণেও তাসকানির ভূমিকা রয়েছে। সেই তাসকানিতে বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ে হওয়ার কথা আজ।
একজন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র। আরেকজন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী। বছরচারেক আগে শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে দু’জনের পরিচয়। এরপর আদাব ও আলাপ, ঘনিষ্ঠতা এবং প্রণয়। ব্যাকরণ অনুযায়ী এরপর পরিণয়। স্বাভাবিকভাবেই ভারতীয় সংবাদমাধ্যম ঝাঁপিয়ে পড়েছে বিয়ের আদ্যোপান্তের সুলুক সন্ধানে।
তাসকানির একটি বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। যেটি আসলে একটি দুর্গ। বলিউডের শোরগোল-হাঙ্গামা থেকে অনেক দূরে ইতালির একটি ছবির মতো সুন্দর নিভৃত অঞ্চলে চুপিসারে বিয়ের পরিকল্পনা বিরাট-আনুশকার এজন্যই যে, সেখানে অবাঞ্ছিত অতিথিদের উৎপাত হবে না।
দুই পরিবারের একেবারে কাছেরজনেরা উপস্থিত থাকবেন বিয়েতে। ভারতীয় ক্রিকেটারদের মধ্যে আমন্ত্রিত হয়েছেন শুধু শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিং।
ভারত-শ্রীলংকা ওয়ানডে সিরিজ চলছে এখন। তাই ধোনিদের পক্ষে ইতালিতে উড়ে যাওয়া সম্ভব নয়। মুম্বাইয়ে ফিরে এসে পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন দুই আকাশের দুই তারকা।
সেই আলো ঝলমলে পার্টিতে ভারতীয় ক্রিকেট ও বলিউডের একঝাঁক তারকার সমাবেশ ঘটবে।


এখানে খুজুন


আরও পড়ুন