আজ রবিবার, ২৪ জুন ২০১৮ ইং, ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Published on 10 December 2017 | 12: 30 pm

:: আব্দুল হান্নান হীরা ::


১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা আমবাগানস্থ সংগঠনের কার্যালয়ে সংগঠনের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় মহান ৪৬তম বিজয় দিবস উপলক্ষে আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর চট্টগ্রাম ১০ সংসদীয় আসনের বিজয় উৎসব ঐতিহাসিক পাহাড়তলীস্থ শাহজাহান মাঠে অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে ১৩নং পাহাড়তলী ওয়ার্ড ও খুলশী থানা আওয়ামীলীগের আহ্বায়ক এবং ১৩নং পাহাড়তলী ওয়ার্ড এর কাউন্সিলর মোহাম্মদ হোসেন হীরনের দিক নির্দেশনা সকল দলীয় নেতৃবৃন্দদেরকে দুইদিনব্যাপী এই উৎসবকে সফল করার জন্য সকলের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার জন্য গুরুত্বপূর্ণ বিষয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলশী থানা আওয়ামীলীগের আহ্বায়ক মোহাম্মদ হোসেন হীরন। এতে আরো বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক, থানা আওয়ামীলীগ নেতা আলী আশরাফ মজুমদার, ওয়ার্ড যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন স্বপন, হাসেম শাহ, সাংগঠনিক সম্পাদক খন্দকার সাইফুল ইসলাম মামুন, আনোয়ার হোসেন বাবু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাফর উল্লাহ মজুমদার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক অধ্যাপক মো: সাইদুল করিম বাহার প্রমুখ।

সভায় আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে রাত ১২.০১মিনিটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন,

১৫ ডিসেম্বর ৮টি ওয়ার্ড হতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যয়নরত শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতা উদ্বোধন,

১৬ ডিসেম্বর ভোর ৬টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচী সূচনা এবং দিন ব্যাপী বিভিন্ন শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযুদ্ধভিত্তিক মঞ্চ নাটক, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী সহ মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনা ও শহীদ পরিবারকে সম্মাননা প্রদান এবং প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন চট্টগ্রাম ১০ আসনের সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডা: মো: আফছারুল আমিন এমপি। উল্লেখিত অনুষ্ঠানগুলোকে যথাযথভাবে পালন করার জন্য ১৩নং পাহাড়তলী ওয়ার্ডের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সমাজ কল্যাণ পরিষদ, ক্রীড়া ও সামাজিক সংগঠনের স্ব স্ব ব্যানারে বিজয় মিছিল নিয়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে ১৩নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগের সকল সম্পাদক মন্ডলীর সদস্যদেরকে প্রতিটা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়।


এখানে খুজুন


আরও পড়ুন