নাসিক মার্কেটে অগ্নিকাণ্ডে নিরাপত্তাকর্মী নিহত

নারায়ণগঞ্জ শহরের টানবাজার এলাকায় সিটি কর্পোরেশন মালিকানাধীন একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় ওই ভবনে অবস্থিত একটি ব্যাংকের নিরাপত্তাকর্মী অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান।
রোববার ভোর ৫টার দিকে পদ্ম সিটি প্লাজা-১ নামে ওই ভবনের তৃতীয় তলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
খবর পেয়ে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট।
অগ্নিকাণ্ডে নিহত ব্যক্তির নাম সেলিম মিয়া (৪৩)। তিনি ওই ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।
আগুন লাগার পর ভবনে থাকা বাসিন্দারা ১০ তলার ছাদে আশ্রয় নেন বলে জানান নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মামুনুর রশীদ।
তিনি বলেন, পদ্ম সিটি প্লাজা-১ নামে ১০ তলা ভবনটির ৩ তলা পর্যন্ত বাণিজ্যিক ও বাকিগুলো আবাসিক। তৃতীয় তলায় অবস্থিত ব্যাংকটিতেই মূলত আগুন লাগে।
খবর পেয়ে হাজীগঞ্জ মণ্ডলপাড়ার ফায়ার সার্ভিসের ৪ ইউনিট এবং ঢাকা থেকে আসা আরও ৬ ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।
আগুনে ব্যাংকের আসবাবপত্র, সিলিংসহ বিভিন্ন সামগ্রী পুড়ে গেছে। তবে ব্যাংকের টাকা রাখার ভল্ট ও ম্যানেজারের রুমের কোনো  ক্ষতি হয়নি।
আগুন লাগার পর ভবনে থাকা বাসিন্দারা ১০ তলার ছাদে আশ্রয় নেন। তাদের উদ্ধার করতে গিয়ে দগ্ধ হয়ে নিরাপত্তাকর্মী আমিনুল ইসলামের মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।
Mahabubur Rahman Mahabubur Rahman

Leave a Reply

Top
%d bloggers like this:
Web Design BangladeshBangladesh Online Market