আজ রবিবার, ২৪ জুন ২০১৮ ইং, ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



প্রয়োজনে বুকের রক্ত ২০০ কোটি মুসলমান জেরুজালেম রক্ষা করবে : বাবুনগরী

Published on 09 December 2017 | 4: 04 am

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব জুনায়েদ বাবুনগরী বলেছেন, ২০০ কোটি মুসলমান রক্ত দিয়ে হলেও জেরুজালেম রক্ষা করবে। জেরুজালেম মুসলমানদের পবিত্র শহর।

সেখানে আল আকসা (বায়তুল মোকাদ্দেস) মসজিদ অবস্থিত। তিনি বলেন, জেরুজালেমের ওপর ইসরাইলের কোনো অধিকার নেই। শুক্রবার রাতে ফতুল্লার জামতলায় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবুনগরী আরও বলেন, মুসলমানদের পবিত্র শহর জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যে স্বীকৃতি দিয়েছেন তা কার্যকর হতে দেয়া হবে না।

দেশের শিক্ষাব্যবস্থা সম্পর্কে হতাশা প্রকাশ করে শিক্ষামন্ত্রীর উদ্দেশে বাবুনগরী বলেন, প্রথম শ্রেণীর বইয়ে লেখা হয়েছে ‘ক’ দিয়ে কমলা, ‘ঋ’ দিয়ে ঋষি, ‘র’ দিয়ে রথ ও ‘আ’ খালি রাখা হয়েছে। মুসলিম রাষ্ট্রে হিন্দু শিক্ষা কেন? ‘আ’-তে আল্লাহ, ‘ম’ দিয়ে মসজিদ, ‘র’ দিয়ে রাসূল পরিচয় দেয়া হল না কেন? এখানে ইসলাম নিয়ে সূক্ষ্ম ষড়যন্ত্র করা হয়েছে। এসব বিষয়ে আলেমরা খেয়াল রাখেন না জানিয়ে তিনি বলেন, যেসব আলেম পরিস্থিতি বোঝেন না, তারা আলেম নয়- জাহেল।

বাবুনগরী বলেন, একজন মন্ত্রী বলেছেন কওমি মাদ্রাসা দেশের জন্য বিপদ। কিন্তু তাকে বলেছি, আপনি দেশের জন্য বিপদ ও ক্ষতিকর। কওমি মাদ্রাসা থেকে সন্ত্রাসী, জেএমবি, জঙ্গি, কালো বিড়াল বের হয় না। কওমি মাদ্রাসায় দেশ ও জাতীর উন্নয়নে সুশিক্ষা দেয়া হয়।

এর আগে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক), নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন জুনায়েদ বাবুনগরী। আল্লামা আশরাফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা হেফাজত ইসলামের আমীর ও ডিআইটি জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল, আল্লামা আবদুল কুদ্দুস, মাওলানা ওবায়দুর রহমান খান নদভী, মামুনুল হক, কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন