আজ বুধবার, ১৮ জুলাই ২০১৮ ইং, ০৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



অভিনয় ছেড়ে অপু বিশ্বাস সংসার আর নামাজ-রোজা-হজ করবেন।

Published on 25 November 2017 | 7: 31 am

শাকিবের সঙ্গে সংসার করার আগ্রহের কথা জানিয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, ছেলের ভবিষ্যতের কথা চিন্তা করে শাকিবের সঙ্গে সংসার করতে চাই। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী অভিনয় ছেড়ে নামাজ, রোজা, হজ নিয়মিত আদায়ের পাশাপাশি স্বামী-সন্তান নিয়ে সুখে সংসার করাটাই আমার একমাত্র ইচ্ছা।
হঠাৎ অসুস্থ হয়ে কলকাতায় গিয়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা। গত বৃহস্পতিবার রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান তিনি। আঘাত পান পা, কোমর ও শরীরের বেশ কিছু অংশে। সিজার করা স্থানে রক্তপাতও হয়েছে। শুক্রবার সকালে কলকাতায় নিজের ব্যক্তিগত ডাক্তার দেখাতে ঢাকা ছাড়েন তিনি। ছেলেকে বাসায় একা রেখে গেছেন অপু এই খবর শুনে ছেলেকে নিজের কাছে আনতে ছুটে যান স্বামী শাকিব খান। সেখানে গিয়ে তিনি বাসা তালাবন্ধ পান। তাই দেখে নিকেতনের স্থানীয় হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকে বিষয়টি জানান তিনি। এরপর বেশ কিছু গণমাধ্যমে শাকিব ছেলেকে তালাবন্দী করে রাখার অভিযোগ করেন অপুর বিরুদ্ধে। শনিবার রাতে ঢাকায় আসেন অপু বিশ্বাস। ঢাকায় এসেই ছেলেকে তালাবন্দ করে রাখা নিয়ে সাংবাদিকদের তিনি বলেন,  ‘এ নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। নতুন করে আর কিছু বলতে চাই না। শাকিব খান বাবা হিসেবে যখন খুশি তখন জয়কে দেখতে আসতে পারে। জয়ও খুশি হবে বাবাকে কাছে পেলে।’
ঢাকাই সিনেমার কুইন বলে পরিচিত অপু বিশ্বাস চলচ্চিত্র ছেড়ে দিয়ে নিয়মিত নামাজ-রোজা ও ওমরাহ হজ করার সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান।
অসুস্থতার কথা জানাতে গিয়ে অপু বলেন, আমি বাথরুমে পা পিছলে পড়ে যাওয়ায় সিজারের সময় করা সেলাই ফেটে ব্লিডিং হতে থাকে। প্রথমে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নেই। পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতা যাই। সেখানে আলট্রাসনোগ্রাম ও অন্যান্য চিকিৎসা শেষে ডাক্তার বলেছেন, তেমন জটিল কিছুই নয়। তবে পড়ে গিয়ে সিজারের জায়গায় ইন্টারনাল মাইনর সমস্যা হওয়ায় এখন থেকে শরীরে ঝাঁকুনি লাগে এমন কোনো কাজ করা যাবে না।
তিনি বলেন, জিমের সময় আমি ওয়েট লিফটিং করতাম। চিকিৎসক সেটি করতে নিষেধ করেছেন। এছাড়া চলচ্চিত্রে অভিনয় করতে গেলে নাচ বা ছুটাছোটির দৃশ্যে কাজ করতে হয়। কিন্তু তা করতে নিষেধ করেছেন চিকিৎসক। ডাক্তারে পরামর্শ মানতে আপাতত চলচ্চিত্রের কাজ থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছি আমি। তবে সিনেমার বাকি থাকা হালকা কাজগুলো শেষ করে দিব।
এ সময় আব্রাম খানকে নিয়ে চলমান বিতর্ক সম্পর্কে অপু জানান, আমি আব্রামকে দরজায় তালা দিয়ে যাইনি। সহকারী শেলীকে বলেছিলাম কেউ এলে দরজা না খুলে তার কাছে চাবি নেই বলে দিতে। শুক্রবার রাতে যখন অপুর বাসায় শাকিব যান তখন দরজার পিপ হোল দিয়ে শেলী দেখেন শাকিবের সঙ্গে তার বডিগার্ড হারুণ ছাড়াও আরও কয়েকজন লোক ছিলেন। যাদের তিনি চিনেন না। তাই ভয়ে শাকিবকে তিনি জানান, অপু দরজায় তালা দিয়ে চাবি নিয়ে গেছেন।


এখানে খুজুন


আরও পড়ুন