আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



বঙ্গবন্ধু একাডেমী স্মারক সম্মাননা পেলেন মানবাধিকার সংগঠক হারুনুর রশিদ

Published on 17 November 2017 | 1: 02 pm

সমাজ সেবা ও মানবাধিকারে বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু একাডেমী স্মারক সম্মাননা পদক পেলেন সাপ্তাহিক রূপসী বাংলাদেশ’র সম্পাদক ও জাতীয় পরিবেশ মানবধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির কার্যকরী সদস্য মো হারুনুর রশিদ। বঙ্গবন্ধু একাডেমী চট্টগ্রাম মহানগর কর্তৃক আয়োজিত গত ২০ অক্টোবর মাদক বিরোধী সেমিনার ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বঙ্গবন্ধু একাডেমীর চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক আলী আহমদ শাহীনের সভাপতিত্বে সাংবাদিক দিদার আশরাফীর সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডি.আই.জি বীরমুক্তিযোদ্ধা ড. মনির-উজ-জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মারক সম্মাননা পদক এবং সনদপত্র প্রদান করেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন দেশ বরেণ্য শিক্ষাবিদ, কলামিষ্ট, অধ্যক্ষ ফজলুল হক, বিশেষ অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মেরিট বাংলাদেশের চেয়ারম্যান ড. সানাউল্ল্যাহ, প্যানেল মেয়র চৌধুরী মোহাম্মদ হাসনী, পাটোয়ারী ফাউন্ডেশনের এক্সিকিউটিভ ডাইরেক্ট এম.আই. মারুফ পাটোয়ারী ও সাংবাদিক মনোয়ার আজিজ চৌধুরীসহ প্রমুখ।
এছাড়াও মানবধিকার সংগঠক মোঃ হারুনর রশিদ, চট্টগ্রাম নাগরিক অধিকার বাস্তাবায়ন পরিষদের অর্থ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কার্যকরি কমিটির নির্বাহী সদস্যসহ একাধিক সামাজিক সংগঠনের সাথে ওতোপ্রোতভাবে জড়িত আছেন। তিনি ইতিপূর্বে দেশবরেণ্য বুদ্ধিজীবি বেগম সুফিয়া কামাল ও জাতীয় শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন সন্দীপনা’র স্মারক সম্মাননা পদকেও ভূষিত হয়েছেন।


এখানে খুজুন


আরও পড়ুন