আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



COF Inspiration Award ২০১৭ অর্জন করেছেন রোটা: জিয়া উদ্দিন হায়দার শাকিল

Published on 21 October 2017 | 12: 43 pm

 

 

Citizen’ Open Forum (COF) এর উদ্যোগে প্রতি বছরের ন্যায় গত ১৩ অক্টোবর ২০১৭ তারিখে Russian Cultural Center  ধানমন্ডি, ঢাকা-তে COF Inspiration Award ২০১৭  এর পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় এর আই.বি.এ. ডিরেক্টর ড. সাইফুল মাজিদ। আরো উপস্থিত ছিলেন COF এর প্রতিষ্ঠাতা রোটরিয়ান এডভোকেট জিয়াউর রহমান।
আমাদের দেশের সামাজিক পরিবর্তন এবং উন্নয়নের মাধ্যমে জাতীয় পর্যায়ে পজেটিভ বাংলাদেশ তৈরিতে নেতৃত্ব গুনাবলীর উন্মেষ সাধন Citizen’ Open Forum (COF) এর মুখ্য উদ্দেশ্য। সেই লক্ষ্যে মানুষের মাঝে ইতিবাচক মানসিকতা সৃষ্টি, উত্তরাঞ্চলের বন্যার মত মানবিক বিপর্যয়ে দ্রুত সাড়া প্রদান, আন্তর্জাতিক পরিসরে বাংলাদেশকে উপস্থাপন, সর্বোপরি যুব সমাজকে দেশ ও জাতির উন্নয়নে সম্পৃক্ত করতে গুরত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য রোটার‌্যাক্ট আন্তর্জাতিক জেলা-৩২৮২ এর District Rotract Representative (2017-18) রোটার‌্যাক্টর জিয়া উদ্দিন হায়দার শাকিল-কে COF Award for Contribution in “Leadership & Societal Change” এ ভূষিত করা হয়।

প্রধান অথিতির কাছ থেকে পুরষ্কার নেওয়ার পর অনুভুতি প্রকাশের সময় রোটার‌্যাক্টর জিয়া উদ্দিন হায়দার শাকিল বলেন,“ পুরষ্কার শুধু কাজের স্বীকৃতিই নয় বরং তা আমাদের কাজকে সামনে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা। যুব সমাজকে যত বেশি দেশের উন্নয়নে সম্পৃক্ত করা যাবে পজেটিভ বাংলাদেশের স্বপ্ন তত দ্রুত পূরণ হবে। তাই আমাদের উচিত নিজ নিজ অবস্থান থেকে দেশের সমৃদ্ধিতে ভূমিকা রাখা”।


এখানে খুজুন


আরও পড়ুন