আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ইকবাল করিম নিশানের সাথে সন্দ্বীপ এসোসিয়েশন মানচেষ্টার-ইউকে নেতৃবৃন্দের মতবিনিময়

Published on 14 October 2017 | 6: 25 am

যুক্তরাজ্য সফররত জিটিভির (গাজী টিভি) হেড অব নিউজ, বাংলাদেশ চলচিত্র সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক ও সন্দ্বীপের সন্তান ইকবাল করিম নিশানের সাথে সন্দ্বীপের চলমান আন্দোলন তথা সীমানা রক্ষা আন্দোলন নিয়ে “চলমান আন্দোলনের সমর্থনে সন্দ্বীপ এসোসিয়েশন মানচেষ্টার U K ” এর উদ্যোগে চলছে মতবিনিময় অনুষ্ঠান । এসোসিয়েশনের শ্রদ্ধেয় সভাপতি রফিকুল হাসান শাহরিয়ার ও সম্পাদক আবুল কাশেম কাজল ভাই সহ সকল প্রিয় সদস্যগনকে জানাই সালাম ও স্যালুট।

—– সাগর শাহনেওয়াজ


একজন যোগ্য ব্যক্তিত্বকে ওনার প্রকৃত সম্মাননা প্রদান করা আমাদের সবার দায়িত্ব। একদিন উনাদের মতো মানুষরাই আমাদের সমাজ তথা দেশকে উপস্থাপন করার ভূমিকা নেবেন। অভিনন্দন জানাচ্ছি জিটিভির হেড অব নিউজ ও বাংলাদেশ চলচিত্র সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক এবং সন্দ্বীপের গর্বিত কৃতিসন্তান জ্বনাব Iqbal Karim Nissan ভাইকে।
“দশে মিলে করি কাজ,হারি-জিতি নাহি লাজ।”
বর্তমানে সন্দ্বীপের চলমান আন্দোলন তথা সীমানা রক্ষা আন্দোলন নিয়ে ” চলমান আন্দোলনের সমর্থনে সন্দ্বীপ এসোসিয়েশন ম্যানচেষ্টার Uk” এর উদ্যোগে চলছে মতবিনিময় অনুষ্ঠান ।
ধন্যবাদ জানাচ্ছি উক্ত সংগঠণের সকল সদস্যবৃন্দ
ও অন্যান্যদেরকে যারা বিদেশের মাটিতে শত ব্যস্ততার মাঝেও এখনও নিজের দেশকে নিয়ে, বাপ-দাদার ভিটে-মাটি রক্ষা নিয়ে চিন্তা করেন।
এছাড়াও যার কথা না বললেই নয়, দ্বীপের সার্থে ডাক দেয়া বেশিরভাগ আন্দোলনের নেতা জ্বনাব Sagor Shahnewaz ভাইদের মতো এরকম আরো কয়েকজন সুযোগ্য দ্বীপপ্রেমিকের সন্ধান পেলে , এ অবহেলিত দ্বীপটি একদিন অনেক সুউচ্চ পর্যায়ে যাবে এবং নিজেদের পাওনাগুলো আদায় করে নিতে সক্ষম হবে।

——ফরহাদ রাহী


 শেকড়ের টান- আমরা সন্দ্বীপবাসী 💜 ইংল্যান্ডের ম্যানচেস্টারে প্রবাসী সন্দ্বীপবাসীদের সাথে আড্ডা। অন্যরকম এক ভালোলাগা। অনেকের সাথে দেখা ১৮-২০ বছর পর বা তারও বেশি। অনেকে দেখা করতে ছুটে এসেছেন দূর দুরান্ত থেকে- পাশের বিভিন্ন শহর থেকে। এ এক অন্যরকম আন্তরিকতা। ধন্যবাদ সকলকে। স্পেশাল ধন্যবাদ R Hassan Shahariar ভাইকে এই আয়োজনের জন্য।
——-ইকবাল করিম নিশান

 


এখানে খুজুন


আরও পড়ুন