আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



প্রধান বিচারপতির ছুটি নিয়েও অপরাজনীতি শুরু করেছে দেশ বিরুধী একটি চক্র

Published on 06 October 2017 | 12: 22 pm

প্রধান বিচারপতির ছুটি নিয়েও অপরাজনীতি শুরু করেছে দেশ বিরুধী একটি চক্র বলে মন্তব্য করেছেন জয়বাংলা মঞ্চের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী। তিনি বলেন, প্রধান বিচারপতি শারীরিক ভাবে অসুস্থ্য। তাই তিনি ছুটি নিয়েছেন। তার ছুটি নিয়ে অপরাজনীতি করলে প্রতিহত করা হবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে ” প্রধান বিচারপতি এসকে সিনহা’র ছুটি নিয়ে অপরাজনীতি প্রতিহত করার দাবিতে” আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ এ মানববন্ধনের আয়োজন করে।

তিনি বলেন, বিচারপতির ছুটি নিয়ে একটি গোষ্ঠী ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। প্রধান বিচারপতির অসুস্থ্যতাকে পুজি করে রাজনৈতিক ইস্যূ তৈরি করতে চায় তারা। ছুটি নিয়ে মিথ্যাচার করছে। যারা ছুটি নিয়ে নোংড়া রাজনীতির খেলায় নামতে চায় তাদের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

দেশবাসীকে মিথ্যাচারে বিভ্রান্ত না হয়ে উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থাকার আহ্বান জানান।

মানববন্ধনে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম-বোয়াফ’র সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, বিচারপতির ছুটি নিয়ে একটি মহল মিথ্যাচার করছে। অনেকে বলছেন তিনি গৃহবন্দি। তিনি যদি গৃহবন্দি হন তাহলে পূজা করতে মন্দিরে গেলেন কি করে। তার ছুটি নিয়ে অপরাজনীতির নিন্দা জানাই।

আয়োজক সংগঠনের আহ্বায়ক আনোয়ার হোসেন জুয়েলের সভাপতিত্বে এসময় আরও বক্তৃতা করেন, ওলামা লীগের যুগ্ম সদস্য সচিব আখতার হোসাইন বিন ফারুক, মাওলানা সুফি আব্দুল করিম, জাসদ নেতা হুমায়ূন কবির প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন