আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



অনলাইন ও সোস্যাল এক্টিভিস্টদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published on 30 September 2017 | 7: 10 pm

 :: সোনালী নিউজ প্রতিবেদক ::


জেগে ওঠা সন্দ্বীপের নতুন চরের মালিকানার দাবিতে চলমান কর্মসূচির স্থবিরতা কাটিয়ে উঠে করণীয় ঠিক করতে দ্বীপের অনলাইন ও সোশ্যাল এক্টিভিস্টরা এক আলোচনা সভায় মিলিত হয়।

হালিশহরস্থ রেডিয়াস কোচিং এ অনুষ্ঠিত হয় এই সভা। সভায় অনলাইন ও সোশ্যাল এক্টিভিস্টদের উদ্যোগে এবং সন্দ্বীপবাসীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ১৮ ফেব্রুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাবে সফল মানববন্ধন, ২৮ ফেব্রুয়ারি আজিমপুর সারিকাইত মাইটভাংগা ও ন্যায়ামস্তি(ঠ্যাংগারচর) তে মানববন্ধন ও নৌর‍্যালি এবং ৩০ মার্চ ভূমি মন্ত্রীর ঠ্যাংগারচর যাত্রার প্রচেষ্টাসহ নদীগর্ভে বিলীন হওয়া সন্দ্বীপের ইউনিয়নগুলোর নতুনকরে জেগে উঠা ও মালিকানা নিয়ে আলোচনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন উপস্থিত বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও অনলাইন এক্টিভিস্টবৃন্দ।

সোনালী নিউজের উপ সম্পাদক  ইঞ্জিনিয়ার শামছুল আরেফিন শাকিলের সভাপতিত্বে ও ইকবাল ইবনে মালেকের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ ছাত্র ফোরামের সাবেক সভাপতি মোহাম্মদ ওমর ফয়সাল, দ্বীপের কথার চিফ এডমিন সামছুদ্দিন সামছু, সন্দ্বীপ টিভির খাদেমুল ইসলাম, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি ইয়াসিন আরাফাত বাপ্পি, আলোকিত সংঘের সভাপতি হাসান রুবেল, সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েন চট্টগ্রাম কলেজের সহসভাপতি আবদুস সামাদ সোহেল, কেএম ইয়াসিন মাসুদ, সাধারণ সম্পাদক তৌরাত হোসেন প্রমুখ।


এখানে খুজুন


আরও পড়ুন