আজ রবিবার, ১৯ আগষ্ট ২০১৮ ইং, ০৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



বনপা কেন্দ্রীয় কমিটির জরুরী সভা অনুষ্ঠিত

Published on 11 July 2017 | 5: 24 pm

গত ৭ জুলাই শুক্রবার সকাল ১১টায় দেশের অনলাইন মিডিয়াসমূহের সম্পাদক, প্রকাশক ও মালিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা’র কেন্দ্রীয় কার্যালয় মোহাম্মাদপুর, ঢাকায় জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বনপা’র সহ সভাপতি ও নীতিনির্ধারনী কমিটি সদস্য অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম মোল্লা।

অনলাইনে গুরুতত্বপূর্ণ বক্তব্য রাখেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন, সিনিয়ার সহ সভাপতি অধ্যাপক আকতার চৌধুরী ও সহ সভাপতি নির্মল বড়ুয়া মিলন।

এসময় উপস্থিত বক্তব্য রাখেন বনপা’র সহ সভাপতি অ্যাডভোকেট ফেরদৌস আহমেদ আসিফ,সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি, যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ, সমাজ কল্যাণ সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ ও খলিল উদ্দিন ফরিদ প্রমুখ।

সভায় স্বশীরের উপস্থিত হতে পারেননি এমন নেতৃবৃন্দ অনলাইনে বক্তব্য প্রদানের মাধ্যমে তাদের মতামত জানান।

নিউজ পোর্টাল মালিকদের স্বার্থ সংরক্ষণ ও সংগঠনের বিভিন্ন সাংগঠনিক বিষয়ে আলোচনা করা হয়। সভায় বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা’র সহ সভাপতি নির্মল বড়ুয়া মিলনকে অপহরণকারীদের শ্বাসরুদ্ধকর জিম্মিদশা থেকে মুক্ত করতে সংবাদটিটি প্রকাশ ও প্রচারসহ বিভিন্ন ভাবে যারা সহযোগিতা করেছেন তাদেরকে বনপা’র পক্ষে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

এছাড়া সুদক্ষ পুলিশ প্রশাসক রাঙামাটি জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, চতুর ও দক্ষ গোয়েন্দা অফিসার রাঙামাটি এনএসআই এর উপ-পরিচালক সানোয়ার হোসেন, হবিগঞ্জ জেলা সুযোগ্যে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, রাঙামাটি কোতয়ালী থানার দক্ষ অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রশিদ, কৌশলী যোগ্য পুলিশ কর্মকর্তা চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান ও রাঙামাটি কোতয়ালী থানার সেকেন্ড অফিসার চৌকস এসআই লিমন বোস সহ কয়েক সাংবাদিক ও নিউজ পোর্টাল মালিককে বনপা’র অফিসিয়াল প্যাডে ধন্যবাদ জ্ঞাপন পত্র দেওয়া হবে।

বনপা আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল ২০১৭ সফল করতে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি বনপা’র পক্ষে ধন্যবাদ জ্ঞাপন করেন সাধারণ সম্পাদক।

গত ৫ জুলাই বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন-বনপা এর কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও নবীনগরের কথা এর প্রকাশক ও সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু’র মাতার পরলোকগমনে সভায় গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে শোক প্রস্তাব উথাপন অনুমোদন করা হয়।

সভায় বনপা’র সভাপতি শামসুল আলম স্বপনের অনুমতি ক্রমে বনপা গাজীপুর জেলা কমিটি সহ কয়েকটি জেলা কমিটি সভায় অনুমোদন দেওয়া হয়।


এখানে খুজুন


আরও পড়ুন