আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সন্তোষপুর আলিয় মহাজন সড়কের বেহাল দশা,জনসাধারণ ও ছাত্র, ছাত্রীদের চরম ভোগান্তি

Published on 09 July 2017 | 4: 18 pm

আল মুনছুর আমান: সোনালী নিউজ ::


অদ্য ৯ জুলাই, রবিবার বিকাল ৪টায় সন্তোষপুর আলিয় মহাজন সড়কে সন্তোষপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মানিত সভাপতি এবং সন্তোষপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্য ফেরদৌস কোম্পানির নেতৃত্বে ৭ নং ওয়ার্ড এর জন সাধারণের উপস্থিতিতে সন্তোষপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী  নিয়ে প্রদিক্ষন করা হয়।

সন্তোষপুর ও আমানউল্যা জন সাধারণ থেকে শুরু করে সন্তোষপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা এই রাস্তা দিয়ে যাতায়াত করে। এবং এই  কাদা ও পানি যুক্ত রাস্তায় ছাত্র/ছাত্রী থেকে শুরু করে সাধারণ জনগন পর্যন্ত দৃর্ভোগ বা ভোগান্তিতে পরতে হয়। জনগনের দৃর্ভোগের কথা চিন্তা করে আজ এই কাদা যুক্ত রাস্তায় জননন্দিত মেম্বার ফেরদৌস কোম্পানির অবস্থান।
গত ২০ জানুয়ারী সন্তোষপুর ইউছুপ মালাদারের বাড়ির উঠান বৈঠকে সন্দ্বীপের চার লক্ষ মানুষের অবিভাবক  দ্বীপবন্ধুর সুযোগ্য সন্তান, মাটি ও মানুষের নেতা, প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ব্যক্তি, সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, আলিয়া মহাজন সড়ক এবং ঈদ গাঁ সড়কের উন্নয়নের কাজ করবেন বলে ৭ নং ওয়ার্ডের জনগন এবং ফেরদৌস মেম্বারকে আস্বস্থ করেছিলেন। সেই ধারাবাহিকতায় আজ এই প্রদিক্ষন।

এই কাদা যুক্ত রাস্তায় জনপ্রিয় মেম্বার ফেরদৌস কোম্পানির সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর নৌকা নতুন প্রজন্মের সভাপতি মোঃ কেফায়েত উল্লাহ খান।

আরও উপস্থিত ছিলেন সন্তোষপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আক্তার, সহকারি প্রধান শিক্ষক মাষ্টার নিজাম উদ্দীন এবং ছিনিয়র শিক্ষক আলতাফ হোসেন এবং সন্তোষপুর ও আমানউল্যা ইউনিয়নের সাধারণ জনগন।


এখানে খুজুন


আরও পড়ুন