আজ রবিবার, ১৯ আগষ্ট ২০১৮ ইং, ০৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে সম্পন্ন হল বনপা কেন্দ্রীয় কমিটির ইফতার ও আলোচনা সভা

Published on 19 June 2017 | 4: 34 pm

 
 
বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র কেন্দ্রীয় কমিটির আয়োজনে আজ ১৮ জুন বিকেল ৪টায় ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (IEB) রমনা, ঢাকায় “ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অনলাইন মিডিয়ার ভূমিকা” শীর্ষক আলোচনা সভা এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া, কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পরায় আসতে না পারায় সাধারণ সম্পাদকের কাছে ফোনের মাধ্যমে দুঃখ প্রকাশ করেন।
 
বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার প্রধান আলোচক হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। তিনি বনপার সঙ্গে থাকবেন বলে ঘোষণা দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মসিহ-উর রহমান, ওয়ালটনের অ্যাডিশনাল পরিচালক প্রকৌশলী লিয়াকত আলী, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সদর আলী বিশ্বাস, দৈনিক বাংলার ডাক পত্রিকার সম্পাদক এ্যাড. মোয়ার হোসেন সিদ্দিক, জাতীয় অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী, বনপার সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি।
 
এছাড়া উপস্থিত শুভেচ্ছা বক্তব্য দেন সমাজ কল্যাণ সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী পরাগ, সাংগঠনিক সম্পাদক, রবিউল হক খান সহ অনেকে।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন।
 
অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন বনপা’র সিনিয়ার যুগ্ম সম্পাদক অনাবিল সংবাদের প্রকাশক ও সম্পাদক সরকার রুহুল আমীন, যুগ্ম সম্পাদক মুনতাসীর রায়হান মীম, যুগ্ম সম্পাদক সোনালী নিউজ সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ ও ফাস্ট বিডিনিউজ ২৪’র নির্বাহী সম্পাদক ওয়ালী উল্লাহ খান, নির্বাহী সদস্য সুচিত্র সরকার ও শাহারিয়ার রিপন।
 
অনুষ্ঠানে বনপার সাংগঠিনিক সম্পাদক ও নকশী টিভির ব্যাবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান, অনাবিল সংবাদের প্রধান সম্পাদক সাকিল ইফতেখার, ফাস্ট বিডিনিউজ ২৪’র উপদেষ্টা মাসুম খান, রুহুল আমিন, স্টাফ রিপোর্টার তানভীর হোসেন, মাহবুবুর রহমান, মাহবুব হাসান উপস্থিত ছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন