আজ সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ ইং, ১০ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যাবসায়ী সমিতি চট্টগ্রাম সার্কেলের ইফতার মাহফিল

Published on 18 June 2017 | 6: 39 am

 আবু রিহা :: বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যাবসায়ী সমিতির চট্টগ্রাম সার্কেলের বার্ষীক ইফতার মাহফিল এবং সমিতির সদস্যদের জিপিও-৫ প্রাপ্ত মেধাবী সন্তানদের মাঝে ক্রেস্ট প্রদানের এক বিশেষ অনুষ্ঠান গত ১৭ জুন শুক্রবার সন্ধ্যায় নগরীর এস এস খালেদ রোডের আসকার দিঘীর পারস্থ রীমা কনভেনশন সেন্টার হলে আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মাহবুবুল আলম, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মোটর পার্টস ও টায়ার টিউব ব্যাবসায়ী সমিতি কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ মোহাম্মদুর রহমান।

কোরান তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অতিথিদের বক্তব্যের পর সমিতির সদস্যদের মেধাবী সন্তান জিপিও-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট বিতরন করেন প্রধান ও বিশেষ অতিথি বৃন্দ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সমিতির চট্টগ্রাম সার্কেলের সভাপতি কাজী ইমরান এফ রহমান। অনুষ্ঠানে সমিতির চট্টগ্রাম সার্কেলের সাধারন সম্পাদক ইমাম হাসান সোহাগ এবং চট্টগ্রাম সার্কেল কমিটির কার্যকরী সদস্য আবুল হোসেন, মো: শহীদ উল্লাহ, সত্যজিত কুমার সোম, মনছুরুল আলম সোহাগ, ইরফানুল কবির, মীর শাহ আলম, সাহিদুল আলম চৌধুরী, কাজী মোহাম্মদ সরোয়ার, মনছুরুল আলম চৌধুরী, আবু হানিফ ভূঁইয়া, ফজলে ইফনুছ ভূঁইয়া, নুরুন্নবী পাটোয়ারী, মো: আবু তাহের, শহীদ উল্লাহ, নাজিম উদ্দিন, আনোয়ার আলম, মাসুম বিল্লাহ, জিয়া উদ্দিন রাসেল, মো: জাহাংগীর আলম, মো: রেজা শাহজাহন, মো: হরুনুর রশীদ, মো: সাইফুল ইসলাম, আজগর খাঁন, অতিথি সোনালী সন্দ্বীপের প্রধান সম্পাদক কাজী মিনহাজ উদ্দিন রুদবী সহ প্রচুর ব্যাবসায়ী ও শুভাকাংখীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে উন্নত মানের ইফতারের আয়োজন করা হয় এবং সবশেষে সমিতির সকল সদস্য , বিশেষ অতিথি ও কৃতী ছাত্রদের নিয়ে ফটোশেষনের ব্যাবস্থা করা হয়।


Advertisement

আরও পড়ুন