আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



নিউইয়র্কে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

Published on 04 June 2017 | 3: 51 am

এ টি এম মাসুদ, সোনালী নিউজ, নিউ ইয়র্ক প্রতিনিধি ::


জাতিংসংঘে নিযুক্ত বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি বর্তমানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ড.এ.কে.এম আব্দুল মোমেন এর সম্মানে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক, আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল কাদের মিয়া ও যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এর সভাপতি, সাধারণ সম্পাদক সাংবাদিক সহ সন্দ্বীপের বিপুল সংখ্যক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জাতিংসংঘে নিযুক্ত বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি বর্তমানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ড.এ.কে.এম আব্দুল মোমেন তাঁর সম্মানে এত ব্যপক আয়োজনে ইফতার পার্টির আযোজন করায় সন্তোষ প্রকাশ করে বলেন- বিশাল হৃদয়ের অধিকারী আব্দুল কাদের মিয়া (সন্দ্বীপ) চট্টগাম তথা বাংলাদেশের গর্ব। তিনি প্রবাস জীবনকে অর্থ উপার্জনের মধ্যে সীমাবদ্ধ রাখেননি। তিনি শুধু সন্দ্বীপ নয়, শুধু চট্টগ্রামের নয় বাংলাদেশের প্রবাসিদের যে কোন সংগঠনের নানা কার্যক্রমে সাহায্য সহযোগীতা করে আসছেন অকাতরে। আমি মহান আল্লাহ রাব্বুল আলামীন এর কাছে তাঁর সুস্থতা ও দীর্ঘজীবন কামনা করছি।

অনুষ্ঠানের আয়োজক আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের অন্যতম পৃষ্ঠপোষক  আব্দুল কাদের মিয়া বলেন- আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এই জন্য যে আল্লাহ আমাকে সৎ কর্ম করার মধ্য দিয়ে সমাজের বিভিন্ন অসহায় মানুষ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের উপকার করার তওফিক দিয়েছেন। জীবনের শেষ দিন পর্যন্ত যের মানুষের সেবা করতে পারি তার জন্য তিনি উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন।

কাদের-০৩কাদের-০১কাদের-০৪কাদের-০৭


এখানে খুজুন


আরও পড়ুন