আজ শনিবার, ১৮ আগষ্ট ২০১৮ ইং, ০৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ



ঢাকা ডায়নামাইটসকে ১০ রানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস

Published on 02 December 2015 | 3: 08 pm

ঢাকা ডায়নামাইটসকে ১০  রানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। ৬ ম্যাচে তাদের সংগ্রহ এখন ৮ পয়েন্ট।

বুধবার দিনের প্রথম ম্যাচে জয়ের জন্য তুলনামূলক সহজ লক্ষ্য ছিলো নাসিরদের। কিন্তু ব্যাটসম্যানরা প্রত্যাশিত পারফরম্যান্স না করতে পারায় ১০ রানের হার মেনে নিতে হয় ঢাকা ডায়নামাইটসদের।

এরআগে টসে হেরে মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন কুমিল্লা ভিক্টোরিয়ানস নির্ধারিত ২০ ওভারে ১৪১ রান সংগ্রহ করে। কুমিল্লার পক্ষে সর্বোচ্চ রান করেন আসহার জিয়াদি। তিনি ২৯ বলে ২৫ রানের ঝড়ো ইনিংস খেলেন। তার ইনিংসটি ছিল তিনটি ছক্কা ও দুইটি চারে সাজানো। কুমার সাঙ্গাকারার নেতৃত্বাধীন ঢাকা ডায়নামাইটসের পক্ষে ইয়াসির শাহ ও ফরহাদ রেজা ২টি করে উইকেট পান।

চতুর্থ ওভারে পাকিস্তানি ওপেনার আহমেদ শেহজাদকে সাজঘরে পাঠিয়েছেন ফরহাদ রেজা। ৯ রান করে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফিরে যান শেহজাদ। ষষ্ঠ ওভারে কুমিল্লাকে দ্বিতীয় ধাক্কাটি দিয়েছেন মুস্তাফিজুর রহমান। দারুণ এক ডেলিভারিতে এলবিডব্লিউ করেছেন ইমরুল কায়েসকে (৭)। কুমিল্লা আরো বিপদে পড়েছে পাকিস্তানের লেগস্পিনার ইয়াসির শাহর দুর্দান্ত বোলিংয়ে। টানা দুই ওভারে আউট করেছেন শোয়েব মালিক (৮) ও মাশরাফিকে (২)।


এখানে খুজুন


আরও পড়ুন