আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



বাউরিয়া জি.কে একাডেমীর প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সভা অনুষ্ঠিত

Published on 28 May 2017 | 5: 39 am

চট্টগ্রামে একটি অভিজাত হোটেলে গত ২৫ মে বাউরিয়া জি.কে একাডেমীর প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের এক সভা অনুষ্ঠিত হয়।

বাউরিয়া জি.কে একাডেমীর প্রাক্তন ছাত্র ও সোনালী ব্যাংক এর ডিজিএম সৈয়দ আবুল কালাম আজাদের সভাপতিত্বে  ও প্যারমাউন্ট ইনসিরেন্স আগ্রাবাদ শাখার ইনচার্জ কে এম কামরুল আহসান উল্যার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন বাউরিয়া জি.কে একাডেমীর প্রাক্তন ছাত্র নুরুল আফছার, মাহমুদুর রহমান মান্না, আলা উদ্দিন, এডভোকেট মোসাদ্দেকুল মাওলা, নজরুল ইসলাম, গাজী ওয়াহিদুল আলম পারভেজ, রাকিবুল ইসলাম রাব্বি প্রমুখ।

সভায় প্রাক্তন ছাত্র-ছাত্রীদের থেকে  প্রতি ব্যাচওয়ারী ৩ জনকে নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। পূর্ণাঙ্গ কমিটি হওয়া পর্যন্ত কর্মকান্ড পরিচালনার জন্য সভায়  সৈয়দ আবুল কালাম আজাদকে আহবায়ক ও কে এম কামরুল আহসান উল্যাকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিঠি গঠন করা হয়।

কমিটির বাকী সদস্যরা হলেন : মুক্তিযোদ্ধা নুরুল আলম (ঢাকা), আমিনুর রসুল (চট্টগ্রাম), নুরুল আফছার (চট্টগ্রাম), সুজা উদ দৌলা (সন্দ্বীপ), রহিম উল্যা (সন্দ্বীপ), মাহমুদুর রহমান (চট্টগ্রাম)।

সভায় বাউরিয়া জি.কে একাডেমীর প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের  উদ্যোগে আগামী ১৫-২৫ রমজানের মধ্যে চট্টগ্রামে একটি ইফতার মাহফিল করার সিদ্ধান্ত হয়।


আপনি কি বাউরিয়া জিকে একাডেমীর ছাত্রছাত্রী ? তাহলে আপনি সদস্য ফরম পুরণ তথা যাবতীয় তথ্য প্রদানের মাধ্যমে অন্তর্ভুক্ত হতে পারেন প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ-এ।
বিস্তারিত ও ফরমের জন্য যোগাযোগ :

চট্রগ্রাম : আবুল কালাম আজাদ (সোনালী ব্যাংক ডি জি এম), মোবাইল:০১৮১৯৩৭৭৩৪৮.

সন্দ্বীপ : জি এম ওয়াহিদুল আলম পারভেজ। মেইল:gmwalam@gmail.com, ০১৮১৮০০০৬১০


এখানে খুজুন


আরও পড়ুন