আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপে মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশনের ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

Published on 28 May 2017 | 3: 24 am

 

 

সন্দ্বীপ অন্যতম জনকল্যাণমূলক সামাজিক প্রতিষ্ঠান মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশনের উদ্যোগে গরীব এবং দুস্থদের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ গত ২৭ শে মে ২০১৭ ফাউন্ডেশনের নিজ কার্যালয়ে বিতরণ করা হয়। এই কার্যক্রমের পৃষ্টপোষকতা করেন আমেরিকা প্রবাসী এবং ইসলামী ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিঃ এর পরিচালক বখতিয়ার উদ্দিন।

প্রোগ্রামে সার্বিক দায়িত্ব পালন করেন উক্ত কার্যক্রমের আহবায়ক কামাল উদ্দিন কন্ট্রাক্টর, সচিব সাজেদুল করিম তুহিন, সদস্য আব্দুর রহিম সওদাগর এবং ডাঃ জামসেদ উদ্দিন।

আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ-সভাপতি যথাক্রমে মাষ্টার ফখরুল ইসলাম, মাষ্টার মাইনউদ্দিন এবং সদস্য মাওলানা নিজাম উদ্দিন।

এখানে উল্লেখ্য যে, বখতিয়ার উদ্দিন দীর্ঘকাল ধরে সন্দ্বীপের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মক্তব, মসজিদ এবং সামাজিক প্রতিষ্ঠানে নিরবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশনের অন্যতম পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী বখতিয়ার উদ্দিনের এই মহতী উদ্যোগকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন উক্ত প্রতিষ্ঠানের বর্তমান সভাপতি গোলাম জাকারিয়া (উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ) এবং নির্বাহী পরিচালক মোহাম্মদ রেজাউল করিম, সাধারণ সম্পাদক কাজী সামশুল আহসান খোকন সহ কার্যকরী পরিষদের সকল কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, উক্ত প্রতিষ্ঠান সন্দ্বীপে বিভিন্ন মসজিদে ইমামের মাধ্যমে প্রবিত্র রমজান মাসে সহী কোরআন, সূরা ও নামাজ শিক্ষা কার্যক্রমটি মাসব্যপী পরিচালনা করে থাকে এবং রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ইফতার ও দোয়া মাহফিল বিগত আট বছর ধরে সকলের সহযোগীতায় সাফল্যের সাথে পরিচালনা করে আসছে।


এখানে খুজুন


আরও পড়ুন