আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সরোয়ার হাসান জামিল সামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো চট্টগ্রাম চেম্বারের পরিচালক নির্বাচিত : অভিনন্দন

Published on 22 May 2017 | 12: 37 pm

বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী এস জামিল ব্রাদার্সের স্বত্বাধীকারী ও  পিপলস সিরামিকস ইন্ডাস্ট্রিজ লিঃ এর পরিচালক সরোয়ার হাসান জামিল সামীম ২য় বারের মতো চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক নির্বাচিত হয়েছেন।
সন্দ্বীপের সাবেক এমপি এম ওবায়দুল হক’র ২য় পুত্র সরোয়ার হাসান জামিল সামীম ব্যবসা বানিজ্যের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন সহ শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদান রেখে আসছেন।
তিনি সন্দ্বীপ এডুকেশন সোসাইটি চট্টগ্রামের উপদেষ্টা, এ কে একাডেমী গাছুয়ার ম্যানেজিং কমিটির সভাপতি, ন্যাশনাল ফাউন্ডেশনের উপদেষ্টা, সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের পৃষ্টপোষক সহ নানা সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
এস জামিল ব্রাদার্সের স্বত্বাধীকারী ও সারোয়ার হাসান জামিল শামীম ২য় বারের মতো চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক নির্বাচিত হওয়ায় সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম, সন্দ্বীপ এডুকেশন সোসাইটি চট্টগ্রাম সহ বিভিন্ন সংগঠন এর পক্ষ থেকে ও ব্যাক্তিগত ভাবে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।
উল্লেখ্য তিনি ২০১৬ সালে ব্যবসায়ী প্রতিনিধি হিসেবে প্রধানমন্ত্রীর সাথে জাতিসংঘের ৭১ তম অধিবেশনে যোগ দেন। তিনি ব্যবসায়ীক কাজে পৃথিবীর বহু দেশ সফর করেছেন ইতিমধ্যে।
সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স : সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্সের অন্যতম পৃষ্টপোষক সরোয়ার হাসান জামিল সামীম ২য় বারের মতো চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক নির্বাচিত হওয়ায় সোনালী মিডিয়া পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা।


এখানে খুজুন


আরও পড়ুন