আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপের ইসলাম’কে বাঁচাতে এগিয়ে আসুন!

Published on 11 May 2017 | 5: 20 am

ইসলামে’র সাথে তার দুই বছরের মেয়ে জেসমিন

নাম ইসলাম!

হ্যাঁ, ছবির ২৮ বছরের লোকটির কথা বলছি।

মাদ্রাসায় পড়াশুনা করেছেন। পাঁচ ওয়াক্ত জামাতের সহিত সালাত (নামাজ) আদায় করেন। দুই বছরের এক কন্যা শিশুর পিতা। পরিচিত কেউ কখনো রাগ  হতে  দেখেনি তাকে। অনেকটা শান্ত ও হাসি খুশি স্বভাবের। পিতা নুরুল আলম মেস্তুরী, চট্টগ্রাম জেলায়, সন্দ্বীপ উপজেলার পৌর ৮নং ওয়ার্ডের শাপলা আবাসিক এলাকায় বাড়ী। পারিবারিক অবস্থান মোটামুটি ভালই ছিলো। বর্তমানে অনেক অসহায় অবস্থানে। ইসলামের স্বাভাবিক অসুখ মনে করে চিকিৎসা করতে গিয়ে জমা কৃত সব অর্থ শেষে ঋনী হয়ে গেছেন। সব শেষে নিউরো সার্জারী ডা: মো: রবিউল করিম সাহেবের চিকিৎসায় ধরা পরে ইসলামে’র ব্রেন টিউমার।

বাংলাদেশে এর চিকিৎসা ১০০% আশা করা যায়না। ভাল চিকিৎসার জন্য খুব দ্রুত ভারতের মাদ্রাজে অপারেশন করাতে হবে, তার জন্য খরচ হবে কমপক্ষে দশ লক্ষ টাকা।

ইসলামে’র আর্থিক অবস্থানে এই চিকিৎসা একেবারে অসম্ভব। আমরা সন্দ্বীপের মানুষ, কারো সাহায্যে এগিয়ে আসার যথেষ্ট সাহসিকতা ও মানসিকতা আছে এবং ইতি পূর্বে অনেক প্রমাণও রয়েছে।

তাই নিজের সামর্থ্যরে মধ্যে যা পারেন এগিয়ে আসুন এবং দুই বৎসরের মেয়ে জেসমিন’কে পিতার øেহ মমতা ফিরিয়ে দিন। আমরা সবাই যদি নিজের অবস্থান হতে পাশে দাঁড়ায় তাহলে ইসলাম’কে বাঁচানো সম্ভব, শুধু প্রয়োজন আপনাদের একটু সহযোগীতা। ইসলামে’র বর্তমান তর্থ্যের জন্য যোগাযোগ করতে পারেন:

০১৮১৬-১২৭৪৪৫ (ইসলামের পিতা)
সাহায্য পাঠানোর জন্যঃ
মোঃ নুরুল আলম, এ্যাকাউন্ট নাম্বারঃ ৬৭৯০, উত্তরা ব্যাংক লিঃ, সন্দ্বীপ, শাখা।
বিকাশ নাম্বারঃ ০১৮১৬-১২৭৪৪৫ (পার্সোনাল)
———————————————————————————————————

প্রতিবেদক :  এস.এম মাহাবুব।


এখানে খুজুন


আরও পড়ুন