আজ সোমবার, ১৬ জুলাই ২০১৮ ইং, ০১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



শেরে বাংলা ও মাদার তেরেসা স্বর্ণ পদক অর্জন করেছেন বিউটিশিয়ান হাসিনা আক্তার

Published on 24 April 2017 | 7: 12 am

সোনালী নিউজ প্রতিবেদক :: ভেনাস বিউটি পার্লার এন্ড ফ্যাশন হাউজ, জে-ব্লক, হালিশহর হা/এ, চট্টগ্রাম এর স্বত্বাধিকারী বিউটিশিয়ান মিসেস হাসিনা আক্তার ব্যবসা-বাণিজ্য ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় গত ১০ এপ্রিল ১৭ “শেরে বাংলা এ. কে. ফজলুল হক গবেষণা পরিষদ” ঢাকা কর্তৃক শেরে বাংলা স্বর্ণ পদক-২০১৭ ও সনদপত্র লাভ করেন।
নারী উদ্যোক্তা হিসেবে বিশেষ অবদানের জন্য “আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন” ঢাকা কর্তৃক ৩১ মার্চ-২০১৭ তারিখে মাদার তেরেসা স্বর্ণ পদক -২০১৭ পদকে ভূষিত হন ও সনদপত্র লাভ করেন।
তিনি দীর্ঘদিন যাবত চট্টগ্রাম ওমেন চেম্বার এবং বাংলাদেশ ওমেন চেম্বারের সক্রিয় সদস্য হিসেবে নারীদের অধিকার আদায় ও আর্থ-সামাজিক উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রেখে আসছেন।
গত ২১-২৩ সেপ্টেম্বর ২০১৬ ত্রিপুরায় অনুষ্ঠিত ভারত, বাংলাদেশ, নেপাল ও ভূটান এই চর্তুদেশীয় North East Connectivity Summit নারী উদ্যোক্তা সম্মেলনে চট্টগ্রাম ওমেন চেম্বারের প্রতিনিধি দলের সদস্য হিসেবে অংশগ্রহণ করেন।
তিনি সিও সাহেব বাড়ী, চেচুঁরিয়া, বাঁশখালী নিবাসী মরহুম মোঃ ইসমাইল চৌধুরীর জ্যাষ্ঠ্য কন্যা এবং হালিশহর জে ব্লক সমাজ কল্যান পরিষদের সাবেক সেক্রেটারী মোর্শেদ চৌধুরীর স্ত্রী ।
তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


এখানে খুজুন


আরও পড়ুন