আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



নৌ-দুর্ঘটনা রোধে বিআইডব্লিইটিসির উদ্যোগ দাবী সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের

Published on 07 April 2017 | 3: 03 pm

গত ২ এপ্রিল সন্দ্বীপে নৌ-দুর্ঘটনায় ১৮ টি প্রাণের অকাল মৃত্যু ও্র বেশ কয়েকজনের নিখোঁজ হওয়ার পরিপ্রেক্ষিতে এবং ভবিষ্যতে নৌ-দূর্ঘটনা রোধে বিআইডব্লিইটিসির উদ্যোগ কামনা করেছেন সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম।

সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক আবু ইউসুফ রিপন এর নেতৃত্বে এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ গত ৬ এপ্রিল চট্টগ্রামের সদরঘাট কার্যালয়ে বিআইডব্লিইটিসির এজিএম গোপাল চন্দ্র মজুমদারের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এর্বং নৌ-দুর্ঘটনা রোধে এসোসিয়েশন এর পক্ষ থেকে বেশকিছু সুপারিশ সম্বলিত স্মারকলিপি প্রদান করেন।

মতবিনিময়কালে বিআইডব্লিইটিসির এজিএম গোপাল চন্দ্র মজুমদার নিশ্চিত করেছেন এফএমসি ডক ইয়ার্ডে কুমিরা-গুপ্তছড়া রুটের জন্য ৫২০জন যাত্রী ধারণক্ষমতার একটি অত্যাধুনিক জাহাজ নির্মাণাধীন অবস্থায় আছে। শীঘ্রই এটি চলাচল শুরু করবে।
কয়েকদিনের মধ্যে এস টি কাজল নামের জাহাজটি টেকনাফ রুট থেকে সন্দ্বীপ রুটে নিয়ে আসা হবে বলে নিশ্চিত করেছেন গোপাল চন্দ্র মজুমদার। সন্দ্বীপের যাত্রীদের উঠা নামা করার জন্য যত দ্রুত সম্ভব, দ ‘পাশে জন্য দুটি ছোট সি-ট্রাকের দাবী জানিয়েছেন সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের নেতৃবৃন্দ।

 


এখানে খুজুন


আরও পড়ুন