আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



“ফ্রিডম ওমেনস্ কারনিভাল” ২০১৭ উদযাপিত

Published on 14 March 2017 | 6: 38 am

ছবি : এসিআই কনজুমার ব্র্যান্ডের বিজনেস ডিরেক্টর কামরুল হাসান  ও  সম্মাননা পাওয়া ৮  সফল নারী
——————————————————————————————

বুধবার (৮ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে “ফ্রিডম ওমেন’স কার্নিভাল” ২০১৭ অনুষ্ঠিত হলো। ঢাকার ধানমন্ডির কলাবাগান মাঠে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করে। আনন্দ ঘন পরিবেশে শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয় ও কলেজসমূহ থেকে ছাত্রীরা, পেশাজীবী মহিলা এবং সাধারণ মহিলাদের নিয়ে শুধুমাত্র মহিলাদের জন্য বিশাল পরিসরে উৎসবমুখর পরিবেশে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী পাঁচ হাজারেরও অধিক নারী উপভোগ করেন ঐতিহ্যবাহী নাগরদোলা, মেহেদী উৎসব, বানর নাচ, কারাওকেসহ নানান আনন্দ আয়োজন।

অনুষ্ঠানে ফ্রিডম জাতীয় পর্যায়ে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন ক্ষেত্রের ৮ জন সফল নারীকে সম্মাননা প্রদান করে।

সম্মাননাপ্রাপ্তরা হলেন- ফ্যাশন হাউজ কায়ারা’র স্বত্বাধিকারী আইরিন হক আইভি, শেরপুর উপজেলা সদর সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহানাজ পারভিন, ঢাকা মেট্টোপলিটন পুলিশ দক্ষিণের এ ডিসি নুসরাত জাহান মুক্তা, জে এইচ শিকদার মেডিকেল কলেজের স্ত্রীরোগ বিভাগের প্রধান অধ্যাপক শেখ জিন্নাত আরা নাসরিন, এ টি এন নিউজের সিনিয়র রিপোর্টার সাজেদা সুইটি, লালবাগ ফায়ার স্টেশনের পরিদর্শক নাসরিন সুলতানা, জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম, ওমেন’স ওয়ার্ল্ড ডিরেক্টর ফারনাজ আলম।

এসিআই সল্টের ম্যানেজিং ডিরেক্টর ও এসিআই কনজ্যুমার ব্রান্ডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর প্রধান অতিথি ছিলেন। এছাড়া এসিআই কনজুমার ব্র্যান্ডের বিজনেস ডিরেক্টর কামরুল হাসান ও এসিআই-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


এখানে খুজুন


আরও পড়ুন