আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



বিপিএল তৃতীয় আসরে উপস্থাপনার দায়িত্ব থেকে বাদ পড়েছেন জনপ্রিয় উপস্থাপিকা শিনা চৌহান

Published on 15 November 2015 | 6: 22 am

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র তৃতীয় আসর থেকে উপস্থাপনার দায়িত্ব থেকে বাদ পড়েছেন জনপ্রিয় উপস্থাপিকা শিনা চৌহান। তার জায়গা এবার দখল করেছেন বলিউড তারকা ও ২০০৬ সালের মিস ইন্ডিয়ার সেমি ফাইনালিস্ট পামেলা ভাদুরি।পাঁচ বছরের চুক্তি থাকলেও মাত্র দুই বছরেই দায়িত্ব পালন করা শিনা চৌহানের সাথে উপস্থাপনার চুক্তি বাতিল করেছে বিপিএলের সম্প্রচার কর্তৃপক্ষ চ্যানেল নাইন। বিপিএলকে নতুনভাবে আরো বেশি আকর্ষণীয় করে দর্শকদের সামনে হাজির করতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

তবে শিনার চুক্তি বাতিলের আর একটি কারণ আছে বলে অনেকে মনে করছেন।বিপিএল থেকে বাদ পড়লেন শিনা চৌহান

তা হচ্ছে, শিনা চুক্তি ভঙ্গ করে বিপিএলে উপস্থাপিকার দায়িত্ব পালনএর পাশাপাশি ‘পিপড়াবিদ্যা’ সিনেমাতে অভিনয় করেছেন। হয়তো শিনা বিপিএলের চেয়ে সিনেমাতেই বেশি মনযোগী ছিলেন।

শুধু তাই নয়, বিপিএলের দেশীয় উপস্থাপক হিসেবে নওশীন, নাবিলা এবং মুনমুনকেও বাদ দিয়ে নতুন আসরের জন্য চুড়ান্ত হয়েছেন মডেল অভিনেত্রী আমব্রিন।

এদিকে বিপিএলের নতুন উপস্থাপিকা পামেলা ভাদুরি স্টার স্পোর্টসের উপস্থাপক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন।পাশাপাশি পামেলা টেলিভিশনে উপস্থাপনার আগে অভিনয় করেছেন বলিউড ও বাংলা ভাষার ছবিতে। তারমধ্যে ‘কাহানি’ ও ‘টান’ ছবি উল্লেখযোগ্য।

 


এখানে খুজুন


আরও পড়ুন