আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



“বাংলাদেশ ইয়ংগার্স অর্গানাইজেশন”-এর তৃতীয় বর্ষে পদার্পন

Published on 20 February 2017 | 8: 47 am

২ ফাল্গুন, ১৪ ফেব্রুয়ারী ২০১৭ তরুন সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “বাংলাদেশ ইয়ংগার্স অর্গানাইজেশন”-তৃতীয় বর্ষে পদার্পন করে। অসহায়, হতদরিদ্র মানুষ ও সুবিধাবঞ্ছিত শিশুদের নিয়ে বিগত তিন বছর যাবৎ কাজ করে আসছে সেচ্চাসেবী সামাজিক সংগঠনটি।

২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারী চারজন বন্ধুর উদ্যোগে প্রতিষ্ঠিত হয় এই সামাজিক সংগঠন। যার মূল লক্ষ হচ্ছে- সর্বদা মানুষের সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া। হাটি হাটি পা পা করে এগিয়ে চলেছে বিভিন্ন সামাজিক ও জন-উন্নয়নমূলক কাজের মাধ্যমে।

“বাংলাদেশ ইয়ংগার্স অর্গানাইজেশন”-তাদের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১৪ ফেব্রুয়ারী ২০১৭ আগ্রাবাদ কর্ণফুলী শিশুপার্ক, চট্টগ্রামে আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের সাথে দিনটি উদযাপন করে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭নং ওয়ার্ড কাউন্সিলর এইচ.এম সোহেল এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন “বাংলাদেশ ইয়ংগার্স অর্গানাইজেশন” এর সভাপতি এস.এম আনাস।

তাছাড়াও প্রধান অতিথির কাছ থেকে সেরা সদস্য হিসেবে ক্রেস্ট গ্রহন করেন নির্বাহি সম্পাদক মোঃ হৃদয়, জেসমিন আক্তার তানিয়া এবং বিশেষ সম্মাননা স্বারক গ্রহন করেন মোঃ তারেক হাসান।

অনুষ্ঠানের সার্বিক সহায়তা করার জন্য ধন্যবাদ জানানো হয় সামাজিক সংগঠন নগরফুল, লায়ন এম সাইফুল, চট্টগ্রাম গ্রীন লাইফ হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক এবং পার্ক এড’কে।

এছাড়াও ধন্যবাদ জানানো হয় বাংলাদেশ ইয়ংগার্স অর্গানাইজেশন এর সাধারন সম্পাদক মাসুদুর রহমান, নির্বাহি সম্পাদক মোঃ হৃদয়, আইন ও মানবাধিকার সম্পাদক শাহিদা আক্তার মুক্তা, প্রচার সম্পাদক মোঃ আজিজ, রিয়াদ,বাপ্পী, শান্ত, জেসমিন, লাকী সহ সকল সদস্যকে যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন