আজ মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ইং, ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



পুলিশকে লক্ষ্য করে গুলি, চা দোকানি আহত

Published on 06 February 2017 | 6: 56 am

কুষ্টিয়ার কুমারখালীতে পুলিশ সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীর ছোড়া গুলিতে গুরুতর আহত হয়েছেন তাসির আহমেদ (৩৮)নামে এক চা দোকানি।

সন্ত্রাসীরা পালনোর সময় একটি নম্বরবিহীন মোটরসাইকেল ফেলে গেছে।রোববার বিকেল ৫টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে উপজেলার কাজীপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ তাসির আহমেদ কাজীপাড়া এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, কুমারখালী-রাজবাড়ী মহাসড়ক হয়ে বাজাজ ডিসকভারি মোটরসাইকেলে যোগে এক যুবক কুমারখালী শহরের দিকে যাচ্ছিল।

চড়াইকোল রেলগেট এলাকায় কুমারখালী পুলিশের একটি টহল টিম তার গতিরোধ করার চেষ্টা করে। এসময় ওই যুবক পুলিশী বাধা উপেক্ষ করে এগিয়ে গেলে এক পুলিশ সদস্য নিজের মোটরসাইকেল নিয়ে তাকে ধাওয়া করে।

কাজীপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে যুবকটি পড়ে গেলে পুলিশ চোর চোর বলে চিৎকার করে। চিৎকার শুনে ওই যুবক পিস্তল বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এই ঘটনা দেখে স্থানীয়রা যুবককে বাধা দিতে গেলে সে তাদের লক্ষ্য করেও গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হন চায়ের দোকানদার তাসিন।

এসময় ফিল্মি স্টাইলে পিছন দিক থেকে আরেকটি মোটরসাইকেল যোগে দুই যুবক ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুলি ছোড়া যুবককে তুলে নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত তাসিনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। গুলিবিদ্ধ তাসির আহমেদকে প্রথমে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের দ্বায়িত্বরত চিকিৎসক রুমন জানান,শরীরের পিছন দিক থেকে গুলি লেগেছে। অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে।তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে।

কুমারখালী থানার ওসি জিয়াউর রহমান বলেন,গুলি বর্ষণকারীর বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। তারা কোন সন্ত্রাসী দলের সদস্য বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

তিনি বলেন, সন্ত্রাসীরা একটি রেজিষ্ট্রেশনবিহীন মোটরসাইকেল ফেলে গেছে। তাদের খুঁজে বের করতে ইতিমধ্যে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। এছাড়া ঘটনার সময় দুই পুলিশ সদস্য নিরস্ত্র অবস্থায় ছিলেন বলে ওসি জানান।


Advertisement

আরও পড়ুন