আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



দুর্বৃত্তদের হামলায় ২ তাইওয়ানি নাগরিক আহত

Published on 06 November 2015 | 1: 55 pm

দুর্বৃত্তদের হামলায় তাইওয়ানের দুই নাগরিক- ওয়ান মিন চি (৪০) ও তার স্ত্রী লো লি হোয়াং (৩৫) আহত হয়েছেন।

ওয়ান মিন চি গাজীপুর মহানগরীর গাছা এলাকায় অবস্থিত জিং জিন ওয়াং ইন্টারন্যাশনাল লিমিটেড কারখানার চেয়ারম্যান আর তার স্ত্রী ওই কারখানার ব্যবস্থাপনা পরিচালক।

গাজীপুরের ওই কারখানায় কালার দরজা, জানালা ও উন্নতমানের সিলিং ডেকোরেশন সিট তৈরি করা হতো।

জানা গেছে, ওই তাইওয়ানি দম্পতি ঢাকার উত্তরার ৪নং সেক্টরের ১৪/এ রোডের ৮নং বাড়িতে থাকতেন। তিন তলা ওই বাড়ির নিচ তলায় অফিস আর ওপরের দুই তলায় ওই দম্পতি থাকতেন।

বৃহস্পতিবার রাত ১টার দিকে দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে ওই দুই বিদেশীকে উপর্যুপরি কুপিয়ে আহত করে নগদ টাকা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ওয়ান মিন চি’র অবস্থা আশংকাজনক। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

শুক্রবার বিকাল নাগাদ ঘটনাটি চাপা ছিল। সন্ধ্যায় এক ব্রিফিংয়ে উত্তরা-পূর্ব মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া জানান, বৃহস্পতিবার কালার ডোর (দরজা) বিক্রি করে ওয়ান মিন চি ছয় লাখ টাকা পান। এটি জানতেন কারখানার তিন কর্মচারী।

তিনি জানান, পরে ওই তিন কর্মচারী ওয়ান মিন চি’র ছয় লাখ টাকা ছিনিয়ে নিতে রাতে বাসায় হামলা চালিয়ে তাকে এবং তার স্ত্রীকে এলাপাতাড়ি কুপিয়ে আহত করে।

ওসি জানান, এ ঘটনায় জাহাঙ্গীর নামে এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 


এখানে খুজুন


আরও পড়ুন