আজ শুক্রবার, ২২ জুন ২০১৮ ইং, ০৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



এসএ টেলিভিশনের মালিকসহ ৭ জনের বিরুদ্ধে যশোরে মামলা

Published on 28 December 2016 | 2: 15 pm

পরিবহণ ও কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের মালিকানাধীন টেলিভিশন চ্যানেল এসএ টিভির মালিকসহ ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের হয়েছে। সোমবার যশোর আদালতে মানহানির মামলাটি দায়ের করেন এসএ টিভির যশোরের সাবেক জেলা প্রতিনিধি অনুব্রত সাহা।

জ্যেষ্ঠ বিচারিক হাকিম বুলবুল ইসলাম মামলাটি আমলে নিয়ে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

বাদী সাংবাদিক অনুব্রত সাহার আইনজীবী দেবাশীষ দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, মানহানির মামলায় এসএ টেলিভিশনের চেয়ারম্যান ফরিদা পারভীন ও ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দীন আহম্মেদসহ সাতজনকে আসামী করা হয়েছে। অন্য ৫ আসামীরা হলেন-এসএ টিভির ডিএমডি সেলিনা আক্তার, পরিচালক নূরে আলম রুবেল, শিরিন আক্তার, ব্যবস্থাপক সামছুর আলম ও এসএ পরিবহনের যশোর শাখা ব্যবস্থাপক মো. শাহজামাল।

মামলার আরজি থেকে জানা গেছে, অনুব্রত সাহা যথাযথ উপায়ে এসএ টিভি থেকে অব্যাহতি নিলেও গত ২৩ ডিসেম্বর এসএ টিভি কর্তৃপক্ষ একটি পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে তাঁর বিরুদ্ধে মানহানিকর তথ্য প্রকাশ করে।

আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য কোতোয়ালি থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। এব্যাপারে এসএ টিভি কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

সুত্র : http://www.dainik-destiny.com/details.php?id=40724


এখানে খুজুন


আরও পড়ুন