আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী

Published on 23 December 2016 | 2: 21 pm

 

আওয়ামী লীগের প্রার্থীকে মেয়রপদে বিজয়ী করায় নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ ধন্যবাদ জানান।

শেখ হাসিনা বলেন, ‘একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।’

তিনি বলেন, আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনের মধ্য দিয়ে নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের উপযুক্ত জবাব দিয়েছে নারায়ণগঞ্জবাসী। নির্বাচন যে অবাধ ও সুষ্ঠু করা যায় সেটা আওয়ামী লীগ সরকার প্রমাণ করেছে।

তিনি বলেন, বিএনপি তো আওয়ামী লীগের আমলেই পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচনে জিতেছে। সেখানে তো আওয়ামী লীগ কিছু করতে যায়নি। জনগণ যে রায় দিয়েছে, আওয়ামী লীগ মেনে নিয়েছে।

বৃহস্পতিবার নাসিক নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৭৯ হাজার ভোটের বিশাল ব্যবধানে পরাজিত করে টানা দ্বিতীয়বার মেয়র হন সেলিনা হায়াৎ আইভী।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খান ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

নাসিকের প্রথম নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী একেএম শামীম ওসমানকে এক লাখের বেশি ভোটে হারিয়ে বাংলাদেশের প্রথম নারী মেয়র হয়েছিলেন আইভী। বর্তমানে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্ব পালন করছেন।


এখানে খুজুন


আরও পড়ুন