আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



আইন শৃংখলা নিয়ন্ত্রনে চৌমুহনী বাজার ব্যবসায়ীদের সাথে সন্দ্বীপ থানার ওসি’র মত বিনিময়

Published on 22 December 2016 | 4: 01 pm

অবিলম্বে ব্যবসায়ীদের দোকানের সামনে থেকে মালামাল সড়িয়ে নেয়া সহ ফুটপাথ ছেড়ে না দিলে মোবাইল কোর্ট অভিযান পরিচালনার মাধ্যমে ব্যবস্হা নেয়ার হুশিয়ারী ওসি শামছুল ইসলামের

:: সোনালী নিউজ প্রতিবেদক :: মাদকের হাত থেকে যুবসমাজকে রক্ষা করা সহ আইন শৃংখলা পরিস্হিতি স্বাভাবিক রাখতে সন্দ্বীপ থানার ওসি শামসুল ইসলাম ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেছেন। তিনি চাঁদাবাজির কোন ঘটনা ঘটলে সাথে সাথে পুলিশকে জানানোর আহ্বান জানান এবং আইন শৃংখলা স্বাভাবিক রাখার স্বার্থে সন্দ্বীপ থানা পুলিশ সব সময় সচেষ্ট থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় সন্দ্বীপের অন্যতম ব্যবসা কেন্দ্র চৌমুহনী বাজারে ব্যবসায়ীদের সাথে অনুষ্ঠিত এক মত বিনিময় সভায় এসব কথা বলেন।

চৌমুহনী বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি মোহাম্মদ রহিম উল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় সাধারন ব্যবসায়ীরা কতিপয় ব্যবসায়ীদের ফুটপাথ দখলের ফলে বাজারে যানযট সৃষ্টি হওয়ার পাশাপাশি প্রধান সড়কে অবস্হিত পুলটি জটের বিশেষ কারন হয়ে দাঁড়িয়েছে বলে অভিযোগ তোলেন।

ওসি শামছুল ইসলাম অবিলম্বে ব্যবসায়ীদের দোকানের সামনে থেকে মালামাল সড়িয়ে নেয়া সহ ফুটপাথ ছেড়ে না দিলে মোবাইল কোর্ট অভিযান পরিচালনার মাধ্যমে ব্যবস্হা নেয়ার হুশিয়ার প্রদান করেন।


এখানে খুজুন


আরও পড়ুন