আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



প্রসঙ্গ-সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম : সংগঠনের স্বার্থে আপনাদের সহযোগীতা প্রত্যাশা করি

Published on 19 December 2016 | 9: 59 am

মজিবুল মাওলা :: সন্দ্বীপ এসোসিয়েশনের বিগত নির্বাচন ছিল একটি ঐতিহাসিক নির্বাচন। তাই কৃতজ্ঞতা জানাই বিগত নির্বাচন পরিচালনাকারী আহবায়ক কমিটি ও নির্বাচন কমিশনকে। বিগত নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দরভাবে করার জন্য পুলিশ বাহিনীর প্রয়োজন হয়েছিল। হাজার হাজার দর্শনার্থি ছিলেন আমাদের প্রিয় সন্দ্বীপবাসীরা শুধুমাত্র সন্দ্বীপ এসোসিয়েশনের নির্বাচনকে উপভোগ করার জন্য। সবাই উপভোগ করেছেন একটি সুশৃঙ্খল নির্বাচনকে।

ধন্যবাদ জানাই যারা উপভোগ করেছেন, সহযোগীতা করেছেন এবং সর্বোপরি যারা দায়িত্বে থেকে নির্বাচন পরিচালনা করেছেন। কিন্তু পরিতাপের বিষয় পুলিশি বাহিনী নাহলে সন্দ্বীপের কোন নির্বাচনের কথা ভাবা যায় না। কারন হারার ভয় সব সময় কাজ করে। ফলে বিভক্তি হয় চরম আকারে। যাহা সংগঠনের স্বাভাবিক কর্মকান্ডে বাধা হয়ে দাড়ায়। আগামী দিনে যাতে এই ধরনের পরিস্থিতির উদ্ভব না হয় সেইজন্য বর্তমান কমিটি চাই সর্বসম্মতভাবে, কোনরুপ দলীয় প্রভাব না রেখে এবং পুলিশি বাহিনীর পাহারা ছাড়া সন্দ্বীপবাসীরা তাদের প্রিয় সংগঠনকে পুরনো ঐতিহ্যে ফিরে পাক।

আমি অনুরোধ করবো আমাদের সন্দ্বীপবাসীদের প্রিয় সংগঠনের কল্যানের জন্য উপদেশ মুলক লিখুন। কিন্তু হতাশ করবেন না। সংগঠনের ভালোর জন্য সময়োপযোগী লিখুনি দিয়ে সহযোগীতা করুন। আমরা সংগঠনের স্বার্থে আপনাদের সকল সহযোগীতা প্রত্যাশা করি। কেউ ভাল উদ্যোগ নিলে তাকে স্বাগত জানিয়ে করনীয় সম্পর্কে দিকনির্দেশনা মুলক সহযোগীতা করুন। তারপর সমালোচনা করুন। আমরা আছি আপনাদের সাথে।


এখানে খুজুন


আরও পড়ুন