আজ মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ ইং, ০৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সমঝোতার ভিত্তিতে সন্দ্বীপ এসোসিয়েশনের পরবর্তি কমিটি গঠনের সিদ্ধান্ত

Published on 18 December 2016 | 4: 31 pm

সোনালী নিউজ প্রতিবেদক :: আজ সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের কার্যনির্বাহী কমিটির এক সভা সভাপতি শামসুল কিবরিয়ার সভাপতিত্বে নিজস্ব কার্যালয়ে অনষ্ঠিত হয়েছে।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক  আতিকুর রহমান ফরহাদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় বক্তব্য রাখেন- লেয়াকত আলী বাবুল, আবু ইউসুফ রিপন, রেজাউল করিম সাগর, শামসুল আলম, সাহেদ সারোয়ার সামীম, মনিরুল মাওলা রিপন,অধ্যাপক মনিরুজ্জামান, মজিবুল মাওলা, হুমায়ুন কবির ম্যানেজার, ফোরকান উদ্দিন প্রমুখ।

সভায় সমঝোতার ভিত্তিতে সন্দ্বীপ এসোসিয়েশনের পরবর্তি কমিটি গঠনের সিদ্ধান্ত হয়েছে বলে নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে। সুত্র জানায় বিগত দিনে বিভিন্ন সামাজিক সংগঠনের নির্বাচন নিয়ে নানা প্রকার জটিলতা ও ভূল বুঝাবুঝির কারনে সংগঠনসমূহে স্থবিরতা দেখা দেওয়াই এসোসিয়েশনকে গতিশীল রাখার লক্ষ্য নিয়েই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে নিয়মানুয়ায়ী ইতিমধ্যে আগামী সেশনের নির্বাচনের জন্য নির্বাচন কমিশনও গঠন করা হয়েছে বলে জানা গেছে। গত ১৫ নভেম্বর কাপ্তাই কর্ণফুলী কলেজের অধ্যাপক জাকির হোসেনকে প্রধান নির্বাচন কমিশনার ও এডভোকেট মিলাদুল আমিন ও ছিদ্দিকুর রহমানকে কমিশনার মনোনীত করা হয়েছে। অল্প কিছুদিনের মধ্যে এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তারিখ নির্ধারিত না হলেও ভ্যেনু হিসেবে চট্টগ্রামে সন্দ্বীপবাসী অধ্যুষিত হালিশহরের গরীবে নেওয়াজ স্কুলকে নির্ধারণ করা হয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন