আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক সড়ক দূর্ঘটনায় আহত

Published on 15 December 2016 | 12: 48 pm

সোনালী নিউজ প্রতিবেদক :: ঢাকা থেকে চট্টগ্রাম আসার পথে মারাত্নক সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী।  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড থানাধীন বড়দারোগারহাট এলাকায় আজ  ভোরে এই সড়ক দূর্ঘটনা সংগঠিত হয়।
বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সংগঠনের মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী চট্টগ্রামে বিজয় দিবসে একাধিক অনুষ্ঠান ও তার পিতার জেয়াফতে যোগদানের উদ্দেশ্যে ঢাকা থেকে সড়ক পথে শ্যামলী পরিবহনের বাস যোগে রাত পৌনে ১২ টায় চট্টগ্রামের উদ্দেশে রওনা দেন।

শ্যামলীর চালক ঘন কুয়াশা উপেক্ষা করে বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিলেন। ভোর রাত ৪.৪৩ ঘটিকায় দুই বাস প্রতিযোগিতা মূলকভাবে চালাতে গিয়ে ঢাকা মেট্রো ব ১৪-৪৪৮৬ বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রোড ডিভাইডারের উপরে উঠে পড়ে।

এতে গাড়িতে থাকা ৩৬ যাত্রী সহ বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী আহত হন। স্থানীয় বার আউলিয়া হাইওয়ে পুলিশ ও সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ভোর ৬ টা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি সামসুদ্দিন চৌধুরী সোনালী নিউজকে জানান সংগঠনের মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে এ্যাম্বুলেন্স যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়।


এখানে খুজুন


আরও পড়ুন