আজ শনিবার, ২১ জুলাই ২০১৮ ইং, ০৬ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



আসছে না দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দল

Published on 03 November 2015 | 1: 43 pm

নিরাপত্তা শংকাসহ বেশ কিছু কারণ দেখিয়ে ফের বাংলাদেশ সফর স্থগিত করেছে দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেটাররা। তিনটি ওয়ানডে ও চারটি টি ২০ ম্যাচ খেলতে মঙ্গলবার দক্ষিণ আফ্রিকা মেয়ে ক্রিকেট দলের ঢাকায় আসার কথা ছিল।
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড জানায়, পুরো স্কোয়াডকে না পাওয়ায় সফরে আসা সম্ভব হচ্ছে না দক্ষিণ আফ্রিকার। এছাড়া ক্রিকেটারদের নিরাপত্তার বিষয়টিও রয়েছে সফর স্থগিতের পেছনে।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিইও নিজামুদ্দিন চৌধুরী ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, চলতি মাসে অস্ট্রেলিয়া ফুটবল দল বাংলাদেশে আসবে। তাছাড়া জিম্বাবুযে ক্রিকেট দল একন বাংলাদেশে অবস্থান করছে। বাংলাদেশের পরিস্থিতি খুবই ভালো। আমরা আশা করি দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড আগামী ৪-৫ দিনের মধ্যে নতুন শিডিউল দেবেন।

 গত রোববার সকালের ফ্লাইটে কক্সবাজার গেছে বাংলাদেশ প্রমীলা ক্রিকেট দল। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৬, ৮ ও ১০ নভেম্বর তিনটি ওয়ানডে। এরপর চারটি টি ২০ ম্যাচ যথাক্রমে ১২, ১৩, ১৫ ও ১৬ নভেম্বর একই ভেন্যুতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এর আগে গত মাসের শুরুতে দক্ষিণ আফ্রিকার মেয়েদের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কথা বলে তখন সফর স্থগিত করে দক্ষিণ আফ্রিকা।


এখানে খুজুন


আরও পড়ুন