আজ বুধবার, ১৫ আগষ্ট ২০১৮ ইং, ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন চট্টগ্রাম কলেজ’র থ্যাংকস গিভিং সিরোমনি প্রোগ্রাম অনুষ্ঠিত

Published on 10 December 2016 | 8: 01 am

সোনালী নিউজ প্রতিবেদক ::
চট্টগ্রাম কলেজে অধ্যয়নরত সন্দ্বীপের ছাত্রদের সংগঠন সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজ এর ২০১৬ সেশনের কমিটি ও শুভাকাঙ্খীদেরকে সভাপতির পক্ষ থেকে সম্মানিত করে থ্যাংকস গিভিং প্রোগ্রাম করা হয়েছে।

এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান জনি।  সাধারণ সম্পাদক ফরহাদ বিন আলমের সঞ্চালনায়  অনুষ্ঠিত প্রোগ্রামে কোরআন তেলওয়াত করেন অর্থ সম্পাদক আল আমিন।

প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম বন্দরের প্রধান নিরিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রফিকুল আলম উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারনে উপস্থিত হতে পারেননি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্র প্রতিনিধি ও ছাত্রনেতা সাইফুল ইসলাম জয়, এসোসিয়েশনের সাবেক আহবায়ক ইকবাল ইবনে মালেক, সাবেক যুগ্ম আহবায়ক মমতাজুল হাসান ফরহাদ, সাবেক সভাপতি এস এম কামরুল হাসান।

এতে সন্দ্বীপ স্টুডেন্টস এসোসিয়েশনের পক্ষ থেকে সামাজিক কার্যক্রমের স্বীকৃতি স্বরুপ সামাজিক সংগঠন নগরফুল, লিও ক্লাব ইমাজিং, ইয়ুথ ক্লাব ও আলোকিত সংঘকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এবং বিশেষ সম্মাননা প্রদান করা হয় হালিশহরস্থ জিনিয়াস পয়েন্ট কোচিংকে।
অনুষ্ঠানে সংশোধন করে সম্পূর্ন নতুনভাবে একটি গঠনতন্ত্রের মোড়র উন্মোচন করা হয়। এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন ছাত্রনেতা আবুল কালাম আজাদ, চট্টগ্রাম কলেজ ছাত্রনেতা দোলন চন্দ্র, লিও শহিদুল সুমন, লিও মেহেদী হাসান।

বক্তব্য রাখেন সভাপতির উপদেষ্টা লিও আমিরুল হোসাইন, লিও ক্লাব অপ চিটাগাং ইমার্জিং সন্দ্বীপ এর সভাপতি মিজানুর রহমান শিহাব, ইয়ুথ ক্লাব অব চিটাগাং সন্দ্বীপ এর সাবেক সভাপতি ইব্রাহিম শাহীন, বর্তমান সভাপতি আবদুল করিম, নগর ফুলের সভাপতি বায়েজিদ সাগর, ডিপ্লোমা ইন্জিনিয়ারিং স্টুডেন্টস ফোরাম সভাপতি ইয়াসিন আরাফাত বাপ্পী, আলোকিত সংঘের সাধারন সম্পাদক হাসান রোবেল,জিনিয়াস পয়েন্ট কোচিং এর  পরিচালক ইব্রাহীম খলীল জিকু সহ অনেকে।


এখানে খুজুন


আরও পড়ুন