আজ সোমবার, ১৮ জুন ২০১৮ ইং, ০৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এম এ সালামের প্রতিদ্বন্দ্বী বিএনএফ’র নারায়ণ

Published on 02 December 2016 | 8: 42 am

 

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন আ.লীগ সমর্থিত প্রার্থী উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ সালামের প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়নপত্র নিয়েছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি নারায়ণ রক্ষিত। গতকাল সকালে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার পর তিনি সাংবাদিকদের জানান, সমন্বিতভাবে চট্টগ্রামের উন্নয়ন হচ্ছে না, কোন উপজেলায় বরাদ্দ বেশি আর কোন উপজেলায় বরাদ্দ একেবারেই কম, তাই জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তিনি বলেন, আমি বড় কোনো রাজনৈতিক পরিবারের সন্তান না হলেও আমি ছোটকাল থেকেই রাজনৈতিক আঙ্গনে বড় হয়েছি। জীবনের ৪০ বছরেরও বেশি সময় ধরে রাজনীতিতে সক্রিয় রয়েছি। দীর্ঘদিন আ.লীগের রাজনীতি করেছি। এখন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতির দায়িত্ব পালন করছি।

নারায়ণ রক্ষিত জানান, আমি চাই সুষ্ঠু ধারায় জেলা পরিষদের নির্বাচন হোক। প্রত্যেক প্রার্থীরই গণতান্ত্রিক অধিকার রয়েছে নির্বাচনের জন্য। এই জন্য আমি প্রশাসনের নিরপেক্ষ ভূমিকা কামনা করছি। উলেহ্মখ্য, নারায়ন রক্ষিতের গ্রামের বাড়ি আনোয়ারা উপজেলার গুজরা গ্রামে।

জেলা পরিষদ নির্বাচন আ.লীগ সমর্থিত প্রার্থী উত্তর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম ছাড়া দ্বিতীয় কোনো প্রার্থী ছিলো না। অনেকটা বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি নির্বাচিত হতে যাচ্ছিলেন। হঠাৎ করে গত বুধবার নারায়ণ রক্ষিত মনোনয়নপত্র সংগ্রহের পর চট্টগ্রামের রাজনৈতিক অঙ্গনে হৈ চৈ পড়ে যায়।


এখানে খুজুন


আরও পড়ুন