আজ মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ইং, ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ



গত ৫ বছর দায়িত্ব পালনকালে জেলা পরিষদের সেবা জনগণের দোর গোড়ায় পৌছে দিতে পেরেছি-এম এ সালাম

Published on 02 December 2016 | 8: 32 am

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনের রির্টানিং অফিসার ও চট্টগ্রাম জেলা প্রশাসক সামসুল আরেফিনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।
এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. ফখরুদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস গণি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র দেবাশীষ পালিত, কোষাধ্যক্ষ ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দর চৌধুরী বাবুল, কৃষি সম্পাদক ও রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ আলী শাহ্‌, উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের চট্টগ্রাম জেলা সভাপতি আব্দুল জব্বার চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ সাহাবুদ্দীন, নগর ও জেলা আওয়ামী লীগ নেতা এড. শেখ ইফতেখার সাইমুল, বেদারুল আলম চৌধুরী বেদার, আনোয়ারুল হক চৌধুরী বাবুল, জাফর আহমেদ, চেয়ারম্যান নজরুল ইসলাম তালুকদার, মোঃ নুরুল হাকিম, মোহাম্মদ ইদ্রিস প্রমুখ। এসময় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
এর আগে তিনি হযরত শাহ সুফী সৈয়দ আমানত খান (রা:) এর মাজার জেয়ারত ও বিশেষ মোনাজাত করেন। তিনি বলেন, গত ৫ বছর দায়িত্ব পালনকালে জেলা পরিষদের সেবা জনগণের দোর গোড়ায় পৌছে দিতে পেরেছি। আগামী নির্বাচনেও বিজয়ী হয়ে তিনি প্রধানমন্ত্রীর লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করবেন বলে জানান।


Advertisement

আরও পড়ুন