আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সুষ্ঠু সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের মনোবিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে

Published on 01 December 2016 | 4: 47 am

চিটাগাং এম্বাসেডর স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা
:: আব্দুল হান্নান হিরা :: নগর সম্পাদক, চট্টগ্রাম :: সোনালী নিউজ ::
পড়ালেখার পাশাপাশি খেলাধুলা ও সুষ্ঠু সংস্কৃতি চর্চা শিক্ষার্থীদের মনোবিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে বলে শিক্ষার্থীদের দৈহিক ও মানসিক বিকাশে অভিভাবকদের সচেতন থাকতে হবে এবং অপসংস্কৃতি চর্চা হতে তাদেরকে দূরে রাখতে হবে। তবেই শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির সেবায় নিজেদের নিয়োজিত করতে পারবে। এ জন্য শিক্ষার্থীদের নৈতিক সম্পন্ন নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের সচেতন হতে হবে।

গত ২৯ নভেম্বর বিকালে কোতোয়ালী থানাধনী কাজির দেউরী ভি.আই.পি টাওয়ারস্থ চিটাগাং এম্বাসেডর স্কুল এন্ড কলেজ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথা বলেন। প্রতিষ্ঠানের শিক্ষার্থী ফারহান লাবিবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের কো-চেয়ারম্যান ও প্রিন্সিপাল লায়ন কাজী মিনহাজ উদ্দিন রুদবী।

কো-অডিনেটর মো. সাইফুল্লাহ সায়েম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ও প্রতিষ্ঠানের উপদেষ্টা ডা. সুলতান মাহমুদ।

এতে স্বাগত বক্তব্য রাখেন গভর্নিং বোডির চেয়ারম্যান আবু তাহের, অভিভাবকদের পক্ষে মাসুদা বেগম রিংকু, ভাইস প্রেন্সিপাল নওরীন, শিক্ষিকা ফারহানা আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে মোট ৮টি ইভেন্টে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী বিজয়ীসহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পরিসমাপ্তি ঘটে। এছাড়া প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা, অভিভাবক ও অতিথিদের অনুষ্ঠানের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।


এখানে খুজুন


আরও পড়ুন