আজ বৃহঃপতিবার, ২১ জুন ২০১৮ ইং, ০৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



এক লাখ টাকায় ওমরা হজের সুযোগ

Published on 01 December 2016 | 3: 52 am

য‍ারা ওমরা হজ পালন করার কথা ভাবছেন, তাদের জন্য বিশেষ ছাড়ে প্যাকেজ অফার দিচ্ছে জাস্ট হলিডেস লিমিটেড। সর্বনিম্ন এক লাখ টাকায় ওমরা হজ পালনের সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এক লাখ ‍টাকার প্যাকেজ অফারের মধ্যে রয়েছে,  বিমানের ‍আসা-যাওয়ার টিকিট ও যাতায়াতকালে বিনামূল্যে খাবার গ্রহণ ও  এছাড়া এই টাকায় ফ্ল্যাইটের মধ্যেই হাজীরা খাবার গ্রহণ। এছাড়া প্রত্যেক হাজী যাওয়ার সময় ২০ কেজি লাগেজ বহন করতে পারবেন এবং আসার সময় ৩০ কেজি পর্যন্ত লাগেজ বহন করার সুযোগ দেবে জাস্ট হলিডেস।

এ প্যাকেজ অফারে আরো থাকছে মক্কাতে ৬ রাত এবং মদিনাতে ৪ রাত অবস্থানের সুযোগ।

প্রত্যেক হাজীকে মদিনার মুনারা থেকে ১০০ মিটারের মধ্যেই রাখার প্রতিশ্রুতি দিয়েছে জাস্ট হলিডেস। হাজীদের থ্রি স্টার মানের আবাসিক হোটেল রাখা হবে। তবে থাকতে হবে এক কক্ষে ৪ জন করে। কেউ দুই জন থাকতে চাইলে তাকে অতিরিক্ত ব্যয় বহন করতে হবে।

এদিকে, এ অফারে হাজীরা বিমানবন্দর থেকে একজন গাইড পাবেন। মক্কা থেকে মদিনাতে বিনামূল্যে পরিবহন সুবিধা এবং হাজীদের মক্কার গুরুত্বপূর্ণ ধর্মীয় স্থাপনা দেখানোর সুযোগ রাখা হয়েছে এ প্যাকেজ অফারে।

এছাড়াও মিশর ভ্রমণের সুযোগ দিচ্ছে জাস্ট হলিডেস লিমিটেড। সেক্ষেত্রে প্রত্যেককে অতিরিক্ত অর্থ খরচ করতে হবে। যারা এ ‍প্যাকেজ অফারে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন এই ঠিকানায়, জাস্ট হ‌লিডেস লি‌মিটেড; বাসা-১১, রোড ১৭, ব্লক-ডি, বনানী ঢাকা।

এছাড়া এসব বিষয়ে জানতে সরাসরি যোগাযোগ করা যাবে এই নম্বরে। ০১৬১৪৪৬৬৬০০, ৬১৪৪৬৬৬০১, ০১৬১৪৪৬৬৬১৫, ০১৬১৪৪৬৬৬১২।

এসব বিষয়ে জাস্ট হলিডেস লিমিটেডের প্রধান নির্বাহী ‌মোশারফ সুমন বলেন, আমরাই এতো অল্প টাকায় ওমরা হজ পালনের সুযোগ দিচ্ছি।  আমাদের প্রধান লক্ষ্য হাজীদের সুযোগ-সুবিধা নিশ্চিত করা। আমরা সবকিছু ঠিক করেই প্যাকেজ অফার দিয়েছি। ইতোমধ্যে বুকিং শুরু হয়ে গেছে বলে তিনি জানান।


এখানে খুজুন


আরও পড়ুন