আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



ফ্যাট থেকে যেভাবে ফিট আমির (ভিডিও)

Published on 29 November 2016 | 11: 31 am

সিনেমার চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে অভিনয়শিল্পীরা অনেক কষ্ট করে থাকেন। এ বিষয়ে বলিউড অভিনেতা আমির খানের জুড়ি মেলা কঠিন। এ কারণেই মি. পার্ফেক্টশনিস্ট তকমাও পেয়েছেন তিনি।

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে আমির খান অভিনীত সিনেমা দাঙ্গাল। সিনেমাটিতে তার চরিত্রের প্রয়োজনে ওজন বাড়িয়ে ৯৭ কেজি এবং পরে তা কমিয়ে ৭০ কেজি করেছেন এই অভিনেতা। ফ্যাট থেকে ফিট হতে অনেক কষ্টই করতে হয়েছে তাকে।

সম্প্রতি প্রকাশিত হয়েছে, দাঙ্গাল সিনেমা তৈরির একটি ভিডিও। ভিডিওটিতে আমির খানের ওজন বাড়ানো এবং কমানোর বিষয়টি খুব সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। এ অভিনেতা জানান, প্রথমে তাকে চিকন অবস্থায় শুটিং করে পরবর্তীতে মোটা অবস্থায় শুটিংয়ের পরামর্শ দেওয়া হয়েছিল। কিন্তু তার পরিবর্তে তিনি আগে মোটা অবস্থার শুটিং করে পরবর্তীতে চিকন অবস্থায় শুটিং করেন। পুরো প্রক্রিয়াতে বেশ কষ্ট করেছেন আমির। স্বাস্থ্য নিয়ে ঝুঁকিতেও পড়েছিলেন তিনি। হঠাৎ করে নিজেকে পরিবর্তন করার বিষয়টি নিয়ে চিন্তায় পড়েছিলেন তার পরিবারের সদস্যরাও।

দাঙ্গালসিনেমায় ভারতীয় কিংবদন্তি কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় অভিনয় করছেন আমির। মহাবীর ফোগাট এবং তার মেয়ে গীতা ও ববিতার সংগ্রামী জীবন নিয়ে তৈরি হচ্ছে এ সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। এতে আমির খান ছাড়াও অভিনয় করেছেন সাক্ষী তানওয়ার, ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা।

 

ভিডিও….

 

 


এখানে খুজুন


আরও পড়ুন