আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



বাসায় গিয়ে আনোয়ারকে পেলেন না আইভী

Published on 20 November 2016 | 4: 37 am

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে নৌকা প্রতীক দেয়ায় ‘হতাশ’ এ প্রতীক প্রত্যাশী মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

শনিবার রাতে আনোয়ার হোসেনের মুখপাত্র মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত এ কথা জানান। তিনি বলেন, ‘আনোয়ার হোসেন আমাকে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন- আমাকে তৃণমূলের নেতাকর্মীরা সমর্থন দিয়েছিলেন। কিন্তু সে মতামত গ্রহণ না করায় দলের তৃণমূল ও ত্যাগী নেতাকর্মীরা হতাশ।’

তবে আনোয়ার হোসেন বলেছেন, ‘এর পরেও যেহেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত দিয়েছেন, সেই সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’

গত ১৫ নভেম্বর মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় আনোয়ার হোসেনের জন্য তিনজন মুখপত্র নির্ধারণ করা হয় যাদের একজন জিএম আরাফাত। ওই সভাতেই আনোয়ার হোসেনকে চূড়ান্ত প্রার্থী হিসেবে প্রস্তাব করা হয়।

পরে গত ১৭ নভেম্বর রাতে সেলিনা হায়াৎ আইভীও কেন্দ্রের মনোনয়ন চান। পরদিন রাতে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আইভীকে মনোনয়ন দেন।

শনিবার সকালে আইভী শহরের দেওভোগে আনোয়ার হোসেনের বাসায় গেলেও সেটা তালাবদ্ধ পাওয়া যায়। তার মোবাইল ফোনটিও বন্ধ আছে। দেওভোগ এলাকাটি ফতুল্লা থানা এলাকায় অবস্থিত। মেয়র আইভী ও আনোয়ার হোসেনের বাসা পাশাপাশি।


এখানে খুজুন


আরও পড়ুন