আজ শনিবার, ২৩ জুন ২০১৮ ইং, ০৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



সন্দ্বীপের হাফেজ মাওলানা আমিরুল ইসলামের ইন্তেকাল : পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা

Published on 16 November 2016 | 11: 30 am

সোনালী নিউজ প্রতিবেদক ::
গত ১১ নভেম্বর দিবাগত রাত প্রায় ৩ টার সময় হযরত হাফেজ মাওলানা আমিরুল ইসলাম, পিতা : মরহুম রুহুল আমিন, গ্রাম : পশ্চিম বাউরিয়া, উপজেলা-সন্দ্বীপ, জেলা-চট্টগ্রাম, ঢাকায় টঙ্গীস্থ নিজ বাসভনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লহি ওয়াইন্না ইলাইহির রাজেউন)।
মরহুম হযরত অত্যন্ত মেধাবী ছিলেন। তিন অল্প বয়সে বাউরিয়া রহমানিয়া মাদ্রাসায় পবিত্র কোরান মজিদ হেফজ সম্পন্ন করেন। অতঃপর রহমানিয়া মাদ্রাসায় কিতাব খানায় পড়া শেষ করে হাটাহাজারী মাদ্রাসার সর্বোচ্চ পর্যায়ের পড়ালেখা শেষ করেন। মরহুম হযরত ঢাকাস্থ দারুল উলুম মাদানি নগর মাদ্রাসা, সন্তোষপুর কাছেমুল উলাম মাদ্রসা সহ বিভিন্ন দ্বিনী প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক হিসেবে দীর্ঘদিন শিক্ষকতা করেছেন। দীর্ঘদিন সৌদি আরবে কর্মরতও ছিলেন। গত ঈদ উল আযহায় ছুটিতে দেশে এসেছিলেন।
মৃত্যু কালে স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সন্দ্বীপ থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য ডাঃ এম এ বাতেনের বড় মেয়ের জামাতা। টঙ্গীস্থ চেরাগ আলী মার্কেট সংলঙ্গ দারুল উলুম মাদ্রাসার নিকটস্থ কবরস্থানে হযরতকে দাফন করা হয়েছে। আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষি  সকলের নিকট  পরিবারের পক্ষ থেকে উনার জন্য দোয়া প্রার্থনা করা হয়েছে।


এখানে খুজুন


আরও পড়ুন