আজ বুধবার, ২০ জুন ২০১৮ ইং, ০৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ



রুবেলের ৬ দিনের রিমান্ড মঞ্জুর

Published on 15 November 2016 | 9: 48 am

আদালত থেকে পালানো গারো তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি আফসান রহমান ওরফে রুবেলের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর হাকিম সাব্বীর ইয়াসির আহসান চৌধুরী এ আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার এসআই বিএম মামুন রুবেলের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার ভোরে রাজধানীর বাড্ডা এলাকা থেকে পলাতক রুবেলকে গ্রেপ্তার করা হয়। পুলিশের হেফাজতে থাকা অবস্থায় গত রোববার বিকেলে ঢাকার সিএমএম আদালত থেকে পালিয়ে যান রুবেল। এর আগে গত শুক্রবার রাতে তাকে বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করেন র‌্যাব-১ এর সদস্যরা।

শনিবার তাকে বাড্ডা থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পুলিশ জানায়, রুবেল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণীকে ধর্ষণের দায় স্বীকার করেন। তাই ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য রোববার তাকে আদালতে নেওয়া হয়। সেখান থেকে তিনি পালিয়ে যান।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর রাতে উত্তর বাড্ডার পার্লার থেকে বাসায় ফিরছিলেন ওই তরুণী। পরে রুবেলসহ কয়েকজন মিলে তাকে জোর করে উত্তর বাড্ডার পুরাতন থানা রোডের ৬ নম্বর লেনের একটি বাসার সামনে থেকে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। পরে ৪ নভেম্বর বাড্ডা থানায় ওই তরুণী বাদী হয়ে মামলা করেন। এতে রুবেল, সালাউদ্দিনসহ অজ্ঞাত আরো দুজনকে আসামি করা হয়। টঙ্গীর গাজীপুরা এলাকার ওই তরুণী উত্তর বাড্ডার একটি বিউটি পার্লারে চাকরি করেন।

 

 


এখানে খুজুন


আরও পড়ুন